বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৫:৪৯ অপরাহ্ন
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

সিরাজগঞ্জ কৃতিসন্তান বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব নাট্য জগতের উজ্জ্বল নক্ষত্র মান্নান হীরার ইন্তেকাল দাফন সম্পন্ন ।

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ ঃঃ
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০, ৫:৫৯ অপরাহ্ন

সিরাজগঞ্জ শহরের এম,এ মতিন সড়ক কাচারী পাড়ার কৃতিসন্তান বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব নাট্যজগতের উজ্জ্বল নক্ষত্র, বাংলা একাডেমি ও একুশে পদক পুরস্কার প্রাপ্ত
মান্নান হীরা (৬৫) বেশ কিছু দিন ধরে উচ্চ রক্তচাপ, ডায়াবেটিস, হৃদরোগ ভূগে চিকিৎসাধীন অবস্থায় গত বুধবার ২৩ ডিসেম্বর-২০২০ রাত সাড়ে ৮ দিকে ঢাকার কাকরাইল ইসলামিয়া হাসপাতালে ইন্তেকাল করেন।

বৃহস্পতিবার ২৪ ডিসেম্বর তার মরদেহ সিরাজগঞ্জের বাসভবনে আনা হয় এবং বাদ আসর সিরাজগঞ্জ কোর্ট প্রাঙ্গণে শতশত মুসলমানদের উপস্থিতে জানাযা শেষে সন্ধ্যায় পৌর রহমতগঞ্জ কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে। মৃত্যুকালে স্ত্রী, একপুত্র গৌরব, চার ভাই সহ অসংখ্য আত্নীয় – স্বজন গুনগাহী রেখে গিয়াছেন। জানাযায় শরীক হন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা কে এম হোসেন আলী হাসান, সিনিয়র সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবু ইউসুফ সূর্য, বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট বিমল কুমার দাস, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ আব্দুস সামাদ তালুকদার,সাংগঠনিক সম্পাদক সেলিম আহমেদ, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা সিরাজী সহ আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ, জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম শফি, সন্মিলিত সাংস্কৃতিক জোট এর সভাপতি হেলাল আহমেদ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব মোমিন বাবু, মাহবুব-এ-খোদা, আন্তর্জাতিক খ্যতিসম্পন্ন আলোক প্রক্ষেপক ঠান্ডু রায়হান, বিশিষ্ট নাট্যকর্মী শাহ আলম দুলাল সহ ধর্মপ্রাণ মুসলমানেরা। তার মরদেহ শ্রদ্ধা নিবেদন করে পুষ্পস্তবক অর্পণ করে, সিরাজগঞ্জ সন্মিলিত সাংস্কৃতিক জোট, তরুণ সম্প্রদায় গ্রুপ থিয়েটার, নাট্যলোক, সিরাজগঞ্জ পথ নাটক, থিয়েটার কথন, প্রসূন পরিবার, মৃত্তিকা নাট্যশালা, কথক থিয়েটার, কলেজ থিয়েটার সহ বিভিন্ন নাট্য ও সাংস্কৃতিক সংগঠন ।

তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছেন, রাষ্ট্র পতি ও প্রধান মন্ত্রী, অন্যান্য মন্ত্রী, এমপি সহ বিভিন্ন সাংস্কৃতিক সংগঠন এবং সিরাজগঞ্জ জেলার সকল সাংস্কৃতিক সংগঠন, জেলা আওয়ামী লীগ ও জেলা বিএনপির নেতৃবৃন্দ সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠন নেতৃবৃন্দরা এবং শোকাহত পরিবারের প্রতি সহানুভূতি, সহমর্মিতা জানিয়েছেন ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর