মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২:৪০ পূর্বাহ্ন
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

এস আই উজ্জ্বল হোসেনের নেতৃত্বে চাপড়া ইউনিয়নয়ে গোরু চুরি প্রতিরোধ কমিটি গঠনের সিদ্ধান্ত

মো. মোমিন ইসলাম কুষ্টিয়া প্রতিনিধি
আপডেট টাইম : রবিবার, ১২ জুলাই, ২০২০, ৫:৫৪ অপরাহ্ন

“কুষ্টিয়া কুমারখালী উপজেলার বাঁধবাজার পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস. আই. উজ্জ্বল হোসেনের নেতৃত্বে চাপড়া ইউনিয়ন পরিষদে গোরু চুরি প্রতিরোধ কমিটি গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়।

১২ জুলাই (রবিবার) পবিত্র কোরবানি ইদুল আজহাকে সামনে রেখে কুষ্টিয়ার সুযোগ্য পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত (পিপিএম) বার এর নির্দেশনায় কুমারখালী উপজেলার চাঁপড়া ইউনিয়নের বাঁধবাজার পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস আই উজ্জ্বল হোসেনের নেতৃত্বে, পরিষদে দুপুর ২ ঘটিকায় এই কমিটি গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়।
এসময় উপস্থিত ছিলেন চাপড়া ইউনিয়ন এর চেয়ারম্যান মনির হোসেন রিন্টু ও পরিষদের অন্যন্য সদস্যবৃন্দ সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

কুমারখালি থানার বাঁধবাজার ক্যাম্পের ইনচার্জ জনাব উজ্জল হোসেন দৈনিক সময়ের কন্ঠকে বলেন,পবিত্র ইদ উপলক্ষে চুরির ঘটনা যাহাতে না ঘটে, এবং চোরেরা এই সময় গোরু চুরির জন্য অভিনব কৌশল অবলম্বন করে থাকে বিশেষ করে ইদকে সামনে রেখেই প্রান্তিক পর্যায়ে তারা এসব চুরির ঘটনা ঘটিয়ে থাকে।এতে সর্বশান্ত হয় খেটে খাওয়া অসহায় মানুষ গোরু চুরি সহ সকল প্রকার চুরি রোধে এসপি স্যারের নির্দেশনায় এই কমিটি গঠন করার সিদ্ধান্ত গ্রহন করা হয়ছে বলে জানান তিনি

উল্লেখ্য বাঁধবাজার ক্যাম্পের ইনচার্জ এস আই  উজ্জল হোসেন যোগদানের পর থেকেই ইউনিয়ন বাসির জনমনে শান্তি ফিরেছে,তিনি প্রতিটি এলাকার নিরাপত্তা বিধান নিশ্চিত করেছে,সাধারণ মানুষ যে কোন সমস্যা তাকে জানানোর সাথে সাথে তা সমাধানের জন্য সর্বাত্তক চেষ্টা করে থাকেন বলে ও সাধারণ মানুষ অভিমত ব্যাক্ত করেছে,

জনগন ও পুলিশের মধ্য পারস্পরিক, সোহার্দ্য ও সাম্প্রতিক বন্ধন ও সুদৃঢ় হয়েছে বলে জানান ইউনিয়ন বাসি”


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর