মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৩:২২ অপরাহ্ন
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

কাউন্সিলর প্রার্থী হচ্ছেন সজীবুল ইসলাম সজীব

নিজেস্ব প্রতিনিধি দৈনিক সময়ের কন্ঠ
আপডেট টাইম : সোমবার, ১ জুন, ২০২০, ৩:৫০ অপরাহ্ন

কুষ্টিয়া পৌর ৫ নং ওয়ার্ডের জনপ্রিয়তার শীর্ষে সজীবুল ইসলাম সজীব।
সজীবুল ইসলাম সজীব কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ৬-৭ শিক্ষা বর্ষের মেধাবী ছাত্র,তিনি ছাত্রজীবন থেকে রাজনীতির সাথে জড়িত,ইসলামী বিশ্ববিদ্যালয়ে পড়া-লেখার সময় থেকেই ছাত্রলীগের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন এবং তৎকালীন সময়ে চার দলীয় ঐক্যজোটের শিবির – ছাত্রদল কতৃক নির্যাতিত হয়েছেন,তাকে বারংবার বিশ্ববিদ্যালয়ে না ডুকার হুশিয়ারি দিয়েছেন ফলে তাকে ষড়যন্ত্রের শিকার হয়ে বহিষ্কার প্রর্যন্ত হতে হয়েছে। তার একটাই কারন তিনি দূর সময়ে ছাত্রলীগের জন্য জীবন বাজীরেখে বঙ্গবন্ধুর আদর্শ প্রতিষ্ঠা করার জন্য যখন যে ভুমিকা নেওয়ার প্রয়োজন তা তিনি একনিষ্ঠ ভাবে পালন করেছেন।

সজীবুল ইসলাম সজীব বর্তমানে কুষ্টিয়া জেলা যুবলীগের সাথে সক্রিয় রাজনীতি করছেন এছাড়া তিনি পৌর – ৫ নং ওয়ার্ডে মানুষের জন্য কাজ করে চলেছেন।
করোনায় যখন সারা দেশের মানুষ কর্মহীন হয়ে পড়েছেন সেই সব কর্মহীন নিরণ্য মানুষের পাশে দাড়িয়েছে,খাদ্য সামগ্রী বিতরণ করেছেন,করোনা প্ররিতোধ সামগ্রী এবং অসহায় গরিব কর্মহীন মানুষের মাঝে চাউল- ডাউল,অালু, তেল, পিয়াজ, সাবান, ময়দা ইত্যাদি বিতরণ করেছেন।
এছাড়াও তিনি পবিত্র মাহে রমযানে মায়ের হাতের তৈরি খিচুড়ি- মাংস দুঃস্থ ও অসহায়দের মাঝে বিতরণ করেছেন।
ত্যাগী এই নেতা দৈনিক সময়ের কন্ঠকে জানান আমার  রক্তে রাজনীতি, বঙ্গবন্ধুর  আদর্শ  বুকে ধারণ করে সাধারণ মানুষের সেবা করে যেতে চাই।
আগামী  পৌর নির্বাচনে ৫ নং ওয়ার্ডে মানুষের পাশে থেকে সেবা করতে চাই,তাই সকলের দোওয়া ও সহোযোগিতায় কামনা করি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর