সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ইনফিনিক্স ইনবুক ওয়াইটু প্লাস: নিত্যদিনের ব্যবহারের জন্য সাশ্রয়ী পাওয়ারহাউজ বাজারে এলো বাংলা ভাষার প্রথম স্মার্টওয়াচ ‘এক্সপার্ট’ মোহাম্মদপুর মাদ্রাসা থেকে তিন শিক্ষার্থী নিখোঁজ হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক পর্বে তৃতীয় রুয়েট ডেটা সেবায় সর্বোচ্চ শতাংশ ফোরজি গ্রাহক নিয়ে শীর্ষে অবস্থানে রবি ঈদ উপলক্ষে ভিভোর স্মার্টফোনে লাখপতি হওয়ার সুযোগ ২০২৫ অর্থবছরে ১৪ বিলিয়ন ডলার বিনিয়োগের ঘোষণা আদানির দেশের গাড়িপ্রেমীদের জন্য আভঁ গার্দ স্কিম নিয়ে এল বিওয়াইডি ল্যাপটপের জন্য কার্যকর কুলিং সিস্টেম জরুরি কেন? রমজানে ‘৯৯৯ টাকায় বিশেষ স্ক্রিন প্রোটেকশন প্ল্যান দিচ্ছে অপো
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

প্রথমবারের মতো “গ্র্যান্ড এফি” জিতল গ্রে অ্যাডভারটাইজিং বাংলাদেশ লিমিটেড

নিজস্ব প্রতিবেদক
আপডেট টাইম : সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১, ৮:৩১ পূর্বাহ্ন

সম্প্রতি মার্কেটিং উৎকর্ষতায় কার্যকর, বেস্ট-ইন-দ্যা-ক্লাস বা সেরাদের সেরা স্বীকৃতি প্রদানের উদ্দেশ্যে ভার্চুয়ালি আয়োজিত হয় ‘এপিএসি এফি অ্যাওয়ার্ডস ২০২১’।

পুরস্কার প্রতিযোগিতায়, শতাধিক ফাইনালিস্টের সাথে লড়াই করে, গ্রে অ্যাডভার্টাইজিং বাংলাদেশ লিমিটেড, প্রজেক্ট অ্যাগ্রোব্যাংকিং-এর জন্য বেস্ট-ইন-শো তথা, গ্র্যান্ড এফি পুরস্কার অর্জন করে। প্রজেক্ট অ্যাগ্রোব্যাংকিং, বিশ্বের প্রথম আর্থিক পরিষেবা, যা ব্যাংক অ্যাকাউন্টহীন কৃষকদেরকে দারিদ্রতা থেকে মুক্তি দেয়ার জন্য তাদের অবিক্রিত পণ্যগুলোকে ব্যাংক অ্যাকাউন্টে রুপান্তর করে সঞ্চয়ের সুযোগ সৃষ্টি করে দেয়।

গ্রে অ্যাডভার্টাইজিং বাংলাদেশ লিমিটিডে, তাদের ক্লায়েন্ট, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড (প্রজেক্ট অ্যাগ্রো ব্যাংকিং-এর ব্যাংকিং পার্টনার) এবং এসিআই লজিস্টিকস (প্রজেক্ট অ্যাগ্রো ব্যাংকিং-এর রিটেইল এবং লজিস্টিক পার্টনার) এর সাথে যৌথভাবে বাংলাদেশের জন্য প্রথমবারের মতো এই গ্র্যান্ড এফি ও গোল্ড এফি পুরস্কারটি জিতে নিল। গ্র্যান্ড এফি ছাড়াও, প্রকল্পটি আরও ২টি স্বর্ণ এবং ১টি রৌপ্য জয় করে।

একইসাথে এই আয়োজনে, গ্রে গ্রুপ “এজেন্সি নেটওয়ার্ক অফ দ্য ইয়ার” হিসেবে ২য় স্থান অর্জন করে।

এবছর, ১৪টি অঞ্চলের ১২৩টি ফাইনালিস্ট শীর্ষ পুরস্কারের জন্য লড়াই করে, যাদের মধ্য থেকে ৭১টি বিজয়ী হওয়ার সৌভাগ্য অর্জন করে। এদের মধ্যে ১টি গ্র্যান্ড এফি, ১৭টি স্বর্ণ, ২৯টি রৌপ্য ও ২৪টি ব্রোঞ্জ পদক অর্জন করে।

উল্লেখ্য, প্রজেক্ট অ্যাগ্রোব্যাংকিং-এর আগেও আরো অনেক পুরস্কারে ভূষিত হয়েছে। এর মধ্যে অন্যতম হলো- ওয়ার্ক প্রাইজ ফর এশিয়ান স্ট্র্যাটেজি ২০২০-এ গ্র্যাঁ প্রিঁ এবং ক্যাটাগরি ডিসপ্রেটার স্পেশাল অ্যাওয়ার্ড, কানস লায়ন্স ইন্টারন্যাশনাল ফেস্টিভাল অব ক্রিয়েটিভিটি ২০২০/২১-এ দু’টি কানস লায়ন্স (১টি সিলভার, ১টি ব্রোঞ্জ), কানস লায়ন্স ইন্টারন্যাশনাল ফেস্টিভ্যাল অব ক্রিয়েটিভিটি ২০১৯-এ ৩টি কানস লায়ন্স (২টি সিলভার এবং ১টি ব্রোঞ্জ) এবং স্পাইকস এশিয়া ২০১৯-এ ৯টি স্পাইক (১টি গ্র্যাঁ প্রিঁ, ২টি গোল্ড, ৩টি সিলভার এবং ৩টি ব্রোঞ্জ)।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর