বুধবার, ১৫ মে ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
নতুন হ্যান্ডসেট এ৬০ নিয়ে এলো অপো স্যামসাং ফোন ক্রয়ে ফ্রি ইন্টা‌রনেট দি‌চ্ছে বাংলালিংক ৪ বছরের মধ্যে ব্যাটারি রিপ্লেসমেন্ট সুবিধা নিয়ে এলো ভিভো ভি৩০ লাইট টেকসই রাজস্ব নিশ্চিত করতে গুরুত্বপূর্ণ খাতগুলোতে প্রয়োজন নীতিনির্ধারণে ধারাবাহিকতা সাংবাদিকের বিরুদ্ধে ‘অনার্স পাসের সনদ জালিয়াতির অভিযোগ! আদানি পাওয়ারের আর্থিক বিবরণী প্রকাশ: রাজস্ব প্রবৃদ্ধি ৩০ শতাংশ দেশজুড়ে চাঁদাবাজি ও একাধিক মামলার আসামী কৌশিক গংদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন একই ফোনে দুইটি রং, আসছে ভিভোর নতুন স্মার্টফোন ইনফিনিক্স ইনবুক ওয়াইটু প্লাস: নিত্যদিনের ব্যবহারের জন্য সাশ্রয়ী পাওয়ারহাউজ বাজারে এলো বাংলা ভাষার প্রথম স্মার্টওয়াচ ‘এক্সপার্ট’
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

এবার জায়েদ খানের বিষয়ে যা বললেন:সাদিয়া মির্জা

মাসুদুর রহমান, ঢাকা
আপডেট টাইম : মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২, ৬:৫৬ অপরাহ্ন

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদে ভুয়া কাগজ দেখিয়ে শপথ নেওয়ায় জায়েদ খানের কাজে সারা বাংলাদেশ ছি ছি করছে বলে মন্তব্য করেছেন চিত্র নায়িকা সাদিয়া মির্জা ।

৮ মার্চ মঙ্গলবার মঙ্গলবার সন্ধ্যায় শিল্পী সমিতির বাগানে তিনি এই মন্তব্য করে সাংবাদিকদের বলেন, ১৮ সংগঠন নিয়ে কিন্তু এই চলচ্চিত্র ।

১৮ সংগঠন নিয়ে জানেনা এটা কিন্তু খুবই লজ্জাজনক ব্যাপার। ১৮ সংগঠনই কিন্তু নির্বাচনের দিন আমরা বাহিরে ছিলাম। ভোটার যারা তারাই কিন্তু শুধু ভিতরে ছিলো, আর আমরা কিন্তু সবাই বাহিরে ছিলাম।

ভুয়া কাগজ দেখিয়ে শপথ নেওয়ার বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, তিনি কাজটি ঠিক করেনি। একটা ভুয়া কাগজ দেখিয়ে একজন নির্বাচিত সম্মানিত সভাপতি ইলিয়াস কাঞ্চন ভাইয়ের সাথে প্রতারণা করে কাজটি ঠিক করেনি। জায়েদ খানের কাজে সারা বাংলাদেশ ছি ছি করছে। চলচ্চিত্রের জন্য এটি একটা অপমান জনক ব্যাপার যে, এত বড় একটি কাজ আপনাদের সামনেও করল, একটি ভুয়া কাগজ দেখিয়ে শপথ নিয়ে গেল, এটা খুবই লজ্জাজনক একটা ব্যপার।

১৮৪ জন সদস্য পদে বাদ পড়া শিল্পীদের নিয়ে প্রশ্ন করা হলে সাদিয়া মির্জা এ প্রতিবেদক মাসুদুর রহমানকে বলেন, আমার একার সাথে অন্যায় হয়নি। এটা আমাদের ১৮৪ জন যারা, আমাদের সবার সাথেই অন্যায় হয়েছে। আর এ আমাদের ১৮ সংগঠনের স্লোগান ছিলো আমরা অন্যায়ের বিরুদ্ধে আমরা রুখে দাড়াব। রুখে দাড়িয়েছি। জায়েদ খানের অন্যায় এত টুকু ছাড়িয়ে গেছে যে, এটি তাকেই ভুগতে হবে। যে যেমন করবে তাকে সেটিই পেয়ে যেতে হবে,এটিই নিয়ম ।

১৮৪ শিল্পীর মামলা বিষয় নিয়ে জানতে চাইলে তিনি আরো বলেন, হাইকোর্ট আমাদের পক্ষে রায় দিয়ে দিয়েছে। সে কপি আমাদের কাছে আছে। সত্যের জন্য সব সময় হবে। এটা একটু দেরি করে হয়।

১৮৪ জন শিল্পীকে বাতিল করা হয়েছিল সেটা সম্পুর্ন করা হয়েছে। আশা করছি বর্তমান কমিটি দু একটা মিটিং এর পর আমাদের সদস্য পদ ফিরিয়ে দিবে। এ সময়, খোকন পাশা, জালাল পাটোয়ারী, ডেঞ্জার নাসিম উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর