শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

শোক দিবসে সাজিদা ফাউন্ডেশনের খাদ্য বিতরণ

নিজস্ব প্রতিবেদক
আপডেট টাইম : রবিবার, ২২ আগস্ট, ২০২১, ১১:৪১ পূর্বাহ্ন

জাতীয় শোক দিবস ও বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী উপলক্ষ্যে মাসব্যাপী শহুরে দরিদ্র পরিবারের মাঝে খাদ্য বিতরণ কর্মসূচি চালু করেছে সাজিদা ফাউন্ডেশন। ৯ ও ১১ আগস্ট দুটি ভাগে ঢাকা, গাজীপুর ও চাঁদপুরে শুরু হওয়া কর্মসূচীর উদ্বোধন করেন মাইক্রোক্রেডিট রেগুলেটরি কর্তৃপক্ষর (এমআরএ) নির্বাহী ভাইস চেয়ারম্যান মো  ফশিউল্লাহ।

এসময় আরও উপস্থিত ছিলেন, এনজিও বিষয়ক ব্যুরোর মহাপরিচালক কে এম তারিকুল ইসলাম, সাজিদা ফাউন্ডেশনের ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর মো. ফজলুল হকসহ উর্ধ্বতন কর্মকর্তাগণ।

এসময় মো. ফশিউল্লাহ বলেন, “স্বাধীনতার ৫০ বছর উদযাপন চলার সাথে সাথে আমরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করি। তাকে সম্মানিত করার জন্য সাজিদার প্রচেষ্টা প্রশংসিত।“

সাজিদা ফাউন্ডেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা জাহিদা ফিজা কবির বলেন, “১০ বছরেরও বেশি সময় ধরে সাজিদা ফাউন্ডেশন শহুরে দারিদ্র্য বিমোচনে সহায়তা করে আসছে, আমরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মহৎ কাজগুলো স্মরণ করতে খাদ্য বিতরণ করার উদ্যোগ নিয়েছি। কোভিড-১৯ মহামারীকালে প্রান্তিক মানুষের মুখে হাসি ফোটাতে বঙ্গবন্ধুর স্বপ্নের সঙ্গে মিল রেখে এই উদ্যোগ।”

এনজিও অ্যাফেয়ার্স ব্যুরোর মহাপরিচালক কে এম তারিকুল ইসলাম বলেন, “আমাদের জাতির উন্নয়নে নিযুক্ত হওয়া সবসময় আমাদের জাতির পিতার স্বপ্ন ছিল। সাজিদা ফাউন্ডেশনের এই উদ্যোগ তার লক্ষ্য অর্জনে কাজ করছে।”


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর