রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
তামাকজাত দ্রব্যের মূল্য ও করহার উল্লেখযোগ্য পরিমানে বৃদ্ধি করার দাবি বাজারে এলো রিয়েলমি সি৬৫ স্মার্টফোন দ্রুত চার্জের সুবিধা নিয়ে এলো ভিভো ভি৩০ লাইট নতুন হ্যান্ডসেট এ৬০ নিয়ে এলো অপো স্যামসাং ফোন ক্রয়ে ফ্রি ইন্টা‌রনেট দি‌চ্ছে বাংলালিংক ৪ বছরের মধ্যে ব্যাটারি রিপ্লেসমেন্ট সুবিধা নিয়ে এলো ভিভো ভি৩০ লাইট টেকসই রাজস্ব নিশ্চিত করতে গুরুত্বপূর্ণ খাতগুলোতে প্রয়োজন নীতিনির্ধারণে ধারাবাহিকতা সাংবাদিকের বিরুদ্ধে ‘অনার্স পাসের সনদ জালিয়াতির অভিযোগ! আদানি পাওয়ারের আর্থিক বিবরণী প্রকাশ: রাজস্ব প্রবৃদ্ধি ৩০ শতাংশ দেশজুড়ে চাঁদাবাজি ও একাধিক মামলার আসামী কৌশিক গংদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

কুষ্টিয়া সরকারি মহিলা কলেজের শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ

দৈনিক সময়ের কন্ঠ ডেস্ক
আপডেট টাইম : শুক্রবার, ৯ এপ্রিল, ২০২১, ৬:২৯ অপরাহ্ন

কুষ্টিয়া সরকারি মহিলা কলেজের ইংরেজি বিভাগের শিক্ষক সানোয়ার হোসেনের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য অধ্যক্ষকে নির্দেশ দিয়েছে জাতীয় বিশ্ববিদ্যালয়। 

গতকাল বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের কলেজ পরিদর্শন দপ্তর থেকে এ সংক্রান্ত চিঠি পাঠানো হয়েছে কলেজ অধ্যক্ষকে। 

জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের ভারপ্রাপ্ত পরিচালক মো. ফয়জুল করিম এ তথ্য নিশ্চিত করেছেন। 

চিঠিতে বলা হয়েছে, ইংরেজি বিভাগের শিক্ষক সানোয়ার হোসেন যে অনাকাঙ্ক্ষিত ও দুঃখজনক ঘটনা ঘটিয়েছেন, তা খতিয়ে দেখে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করে বিশ্ববিদ্যালয়কে জানাতে হবে।

গণমাধ্যমে প্রকাশিত খবরের বরাতে এতে বলা হয়, সংশ্লিষ্ট কলেজের শিক্ষক সানোয়ার হোসেন তার ছাত্রের মায়ের সঙ্গে অসৌজন্যমূলক ও অশালীন আচরণ করেন। একপর্যায়ে তার মা এবং বোনকে বঁটি দিয়ে কুপিয়ে আহত করেন। 

এ ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেছে জাতীয় বিশ্ববিদ্যালয়। পাশাপাশি অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহণেরও নির্দেশ দেওয়া হয়।

তথ্য সূত্রঃ যুগান্তর


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর