রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
তামাকজাত দ্রব্যের মূল্য ও করহার উল্লেখযোগ্য পরিমানে বৃদ্ধি করার দাবি বাজারে এলো রিয়েলমি সি৬৫ স্মার্টফোন দ্রুত চার্জের সুবিধা নিয়ে এলো ভিভো ভি৩০ লাইট নতুন হ্যান্ডসেট এ৬০ নিয়ে এলো অপো স্যামসাং ফোন ক্রয়ে ফ্রি ইন্টা‌রনেট দি‌চ্ছে বাংলালিংক ৪ বছরের মধ্যে ব্যাটারি রিপ্লেসমেন্ট সুবিধা নিয়ে এলো ভিভো ভি৩০ লাইট টেকসই রাজস্ব নিশ্চিত করতে গুরুত্বপূর্ণ খাতগুলোতে প্রয়োজন নীতিনির্ধারণে ধারাবাহিকতা সাংবাদিকের বিরুদ্ধে ‘অনার্স পাসের সনদ জালিয়াতির অভিযোগ! আদানি পাওয়ারের আর্থিক বিবরণী প্রকাশ: রাজস্ব প্রবৃদ্ধি ৩০ শতাংশ দেশজুড়ে চাঁদাবাজি ও একাধিক মামলার আসামী কৌশিক গংদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

পায়ে হেঁটে পড়াশোনা করা কলেজছাত্রী, চান্স পেয়েছেন মেডিকেলে

নিজস্ব প্রতিনিধি
আপডেট টাইম : শুক্রবার, ৯ এপ্রিল, ২০২১, ৬:০২ অপরাহ্ন

ছোটবেলা থেকেই স্বপ্ন ছিলো ডাক্তার হবেন। সেই স্বপ্ন যেন পূরণ হতে চলেছে তার। মেডিকেলে ভর্তি পরীক্ষায় স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেয়েছেন তিনি। বলছিলাম শ্রীমঙ্গল সরকারি কলেজের মেধাবী শিক্ষার্থী তাসনিম ইবনাত এর কথা।


তাসনিমের বাড়ি শ্রীমঙ্গল উপজেলার সিরাজনগর ইউনিয়নে। বাবা মায়ের একমাত্র আদরের মেয়ে তিনি। পিইসি, জেএসসি ও এসএসসি সব পরিক্ষাতেই জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে। ছোটবেলা থেকেই স্বপ্ন ছিল ডাক্তার হওয়ার। সে স্বপ্ন যেনো এখন হাতের নাগালে। এবারের মেডিকেল ভর্তি পরীক্ষায় সুযোগ পেয়েছেন সলিমুল্লাহ মেডিকেল কলেজে ভর্তির সুযোগ। তার এমন সফলতায় উচ্ছ্বসিত তার পরিবার ও শিক্ষকরা।

তাসনিম জানান, ছোটবেলা থেকে স্বপ্ন ছিল চিকিৎসক হওয়ার। মহান আল্লাহ সেই সুযোগ আমাকে করে দিয়ে মেডিকেল কলেজে চান্স পেয়েছি। এজন্য আল্লাহর কাছে হাজার শুকরিয়া। দেশবাসীর কাছে দোয়া চাই, যেন পড়াশোনা শেষ করে একজন মানবিক চিকিৎসক হতে পারি। চিকিৎসক হয়ে অসহায় ও দরিদ্র মানুষকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান করতে পারি। মানবতার সেবায় যেনো নিজেকে সবসময় নিয়োজিত রাখতে পারি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর