বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৯:০৪ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
তামাকজাত দ্রব্যের মূল্য ও করহার উল্লেখযোগ্য পরিমানে বৃদ্ধি করার দাবি বাজারে এলো রিয়েলমি সি৬৫ স্মার্টফোন দ্রুত চার্জের সুবিধা নিয়ে এলো ভিভো ভি৩০ লাইট নতুন হ্যান্ডসেট এ৬০ নিয়ে এলো অপো স্যামসাং ফোন ক্রয়ে ফ্রি ইন্টা‌রনেট দি‌চ্ছে বাংলালিংক ৪ বছরের মধ্যে ব্যাটারি রিপ্লেসমেন্ট সুবিধা নিয়ে এলো ভিভো ভি৩০ লাইট টেকসই রাজস্ব নিশ্চিত করতে গুরুত্বপূর্ণ খাতগুলোতে প্রয়োজন নীতিনির্ধারণে ধারাবাহিকতা সাংবাদিকের বিরুদ্ধে ‘অনার্স পাসের সনদ জালিয়াতির অভিযোগ! আদানি পাওয়ারের আর্থিক বিবরণী প্রকাশ: রাজস্ব প্রবৃদ্ধি ৩০ শতাংশ দেশজুড়ে চাঁদাবাজি ও একাধিক মামলার আসামী কৌশিক গংদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

কুষ্টিয়া জেলা ছাত্রলীগের বিতর্কিত সাবেক সম্পাদক সাদ আহমেদ গ্রেপ্তার: জামিন না মঞ্জুর কারাগারে প্রেরণ

কে এম শাহীন রেজা কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।
আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০, ৮:০২ পূর্বাহ্ন

কুষ্টিয়া জেলা ছাত্রলীগের বিতর্কিত সাবেক সাধারণ সম্পাদক সাদ আহমেদকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। আজ ভোরে আলমডাঙ্গা থেকে গোয়েন্দা পুলিশ তাকে আটক করেছে। আটককৃত বিতর্কিত এই ছাত্রনেতার বিরুদ্ধে সাংবাদিকের উপর হামলাসহ রয়েছে নানা বিতর্কিত কর্মকাণ্ডের অভিযোগ।

উল্লেখ্য, গত শুক্রবার (৪ ডিসেম্বর) কুষ্টিয়া শহরের পাঁচ রাস্তার মোড়ে রাতের আঁধারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাস্কর্য ভেঙে ফেলে দুর্বৃত্তরা। তারই পরিপ্রেক্ষিতে শনিবার (৫ ডিসেম্বর) কুষ্টিয়া জেলা ছাত্রলীগ ও আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠন কুষ্টিয়া শহর জুড়ে বিক্ষোভ কর্মসূচি পালন করে । বিক্ষোভ কর্মসূচি শেষে কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাদ আহমেদ এর নেতৃত্বে তান্ডব চলে কুষ্টিয়া শহর জুড়ে । সেই সময়ে সংবাদ সংগ্রহ করতে গেলে সাবেক ছাত্রলীগ নেতার নেতৃত্বে দিপ্ত টেলিভিশনের কুষ্টিয়া প্রতিনিধি দেবেশ চন্দ্র সরকার ও ক্যামেরা পার্সন হারুন অর রশিদ এর উপর কুষ্টিয়া শহরের মজমপুর এলাকায় হামলা করা হয় এবং হামলায় তারা দুইজন গুরুতর আহত হয়।
এ ঘটনায় রবিবার (৬ ডিসেম্বর) কুষ্টিয়া মডেল থানায় দীপ্ত টিভির জেলা প্রতিনিধি দেবেশ চন্দ্র বাদী হয়ে সাদ আহমেদকে প্রধান আসামি করে মামলা দায়ের করে। মামলা দায়েরের পর থেকেই বিতর্কিত এই ছাত্র নেতা আত্মগোপনে ছিল। তার গ্রেফতারে কুষ্টিয়ার সর্বস্তরের সাংবাদিকরা কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভীর আরাফাতের উপর কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।

তাকে আজ দুপুরে কুষ্টিয়া চীপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জামিনের জন্য হাজির করা হলে জামিন না মঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণ করেন বিজ্ঞ আদালত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর