বুধবার, ১৫ মে ২০২৪, ০৭:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
নতুন হ্যান্ডসেট এ৬০ নিয়ে এলো অপো স্যামসাং ফোন ক্রয়ে ফ্রি ইন্টা‌রনেট দি‌চ্ছে বাংলালিংক ৪ বছরের মধ্যে ব্যাটারি রিপ্লেসমেন্ট সুবিধা নিয়ে এলো ভিভো ভি৩০ লাইট টেকসই রাজস্ব নিশ্চিত করতে গুরুত্বপূর্ণ খাতগুলোতে প্রয়োজন নীতিনির্ধারণে ধারাবাহিকতা সাংবাদিকের বিরুদ্ধে ‘অনার্স পাসের সনদ জালিয়াতির অভিযোগ! আদানি পাওয়ারের আর্থিক বিবরণী প্রকাশ: রাজস্ব প্রবৃদ্ধি ৩০ শতাংশ দেশজুড়ে চাঁদাবাজি ও একাধিক মামলার আসামী কৌশিক গংদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন একই ফোনে দুইটি রং, আসছে ভিভোর নতুন স্মার্টফোন ইনফিনিক্স ইনবুক ওয়াইটু প্লাস: নিত্যদিনের ব্যবহারের জন্য সাশ্রয়ী পাওয়ারহাউজ বাজারে এলো বাংলা ভাষার প্রথম স্মার্টওয়াচ ‘এক্সপার্ট’
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

রায়গঞ্জের সোনাখাড়া ইউনিয়ন আওয়ামীলীগ উদ্যোগে কর্মী সমাবেশ অনুষ্ঠিত

আজিজুর রহমান মুন্না ,সিরাজগঞ্জ
আপডেট টাইম : শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০২০, ৫:৫৬ অপরাহ্ন

সিরাজগঞ্জ রায়গঞ্জ উপজেলার ২নং সোনাখাড়া ইউনিয়নের আওয়ামীলীগের আয়োজনে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৪ সেপ্টেম্বর) সন্ধ্যা রাতে সোনাখাড়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে উক্ত কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রায়গঞ্জ -তাড়াশ, সলঙ্গা ( সিরাজগঞ্জ -৩ ) আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ আব্দুল আজিজ।

তিনি বলেন, আওয়ামীলীগ প্রাচীনতম দল , বঙ্গবন্ধুর শেখমুজিবুর রহমানের হাতেগড়া দল, এদলের অনেক ইতিহাস, ঐতিহ্য, গৌরব রয়েছে।তাই আওয়ামীলীগের সবাইকে বঙ্গবন্ধুর আদর্শ এর সৈনিক হয়ে দলের সবাইকে মিলে মিশে কাজ করতে হবে। তিনি বঙ্গবন্ধু তার স্ব-পরিবারে নিহতদের জন্য আত্নার মাগফেরাত কামনা করে দোয়া চান।

জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে দল আরো সাংগঠনিক কার্যক্রম বাড়াতে হবে জানান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রায়গঞ্জ রায়গঞ্জ উপেজলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাদী আলমাজী জিন্নাহ, সাধারন সম্পাদক শরিফ -উল-আলম শরীফ। এতে সভাপতিত্ব করেন, ২নং সোনাখাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আবুহেনা মোস্তফা কামাল রিপন ।

সঞ্চালনায় ছিলেন, সোনাখাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক এস,এম,রোকনুজ্জামান রোকন। এসময় ২নং সোনাখাড়া ইউনিয়ন আওয়ামীলীগের আওয়ামীলীগ ও তার বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা উপস্হিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর