বুধবার, ১৫ মে ২০২৪, ১০:০২ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
তামাকজাত দ্রব্যের মূল্য ও করহার উল্লেখযোগ্য পরিমানে বৃদ্ধি করার দাবি বাজারে এলো রিয়েলমি সি৬৫ স্মার্টফোন দ্রুত চার্জের সুবিধা নিয়ে এলো ভিভো ভি৩০ লাইট নতুন হ্যান্ডসেট এ৬০ নিয়ে এলো অপো স্যামসাং ফোন ক্রয়ে ফ্রি ইন্টা‌রনেট দি‌চ্ছে বাংলালিংক ৪ বছরের মধ্যে ব্যাটারি রিপ্লেসমেন্ট সুবিধা নিয়ে এলো ভিভো ভি৩০ লাইট টেকসই রাজস্ব নিশ্চিত করতে গুরুত্বপূর্ণ খাতগুলোতে প্রয়োজন নীতিনির্ধারণে ধারাবাহিকতা সাংবাদিকের বিরুদ্ধে ‘অনার্স পাসের সনদ জালিয়াতির অভিযোগ! আদানি পাওয়ারের আর্থিক বিবরণী প্রকাশ: রাজস্ব প্রবৃদ্ধি ৩০ শতাংশ দেশজুড়ে চাঁদাবাজি ও একাধিক মামলার আসামী কৌশিক গংদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

রাজশাহী ইউনিভার্সিটি এডুকেশন ক্লাবের সভাপতি হিয়া সম্পাদক যুথী

লাবু হক , রাজশাহী বিশ্ববিদ্যালয়,প্রতিনিধি
আপডেট টাইম : শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০২০, ২:২৪ অপরাহ্ন

শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের শিক্ষার্থী হিয়া মুবাশ্বিরাকে সভাপতি এবং একই ইন্সটিটিউটের জান্নাতুল যুথীকে সাধারণ সম্পাদক করে রাজশাহী ইউনিভার্সিটি এডুকেশন ক্লাবের এক বছর মেয়াদী কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। আজ শুক্রবার বিকেলে অনলাইন জুম মিটিংয়ের মাধ্যমে প্রথম এ কমিটি ঘোষণার প্রস্তাব করেন খুর্শিদ রাজীব এবং অনুমোদন দেন ড. আবুল কাশেম।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ সভাপতি আতিয়া তাহমিদা, খায়ের আল মাজিদ। যুগ্ম সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন, শাহিনুর খালিদ। কোষাধ্যক্ষ তামিম আল নূর , সহ – কোষাধ্যক্ষ জাহাঙ্গীর আলম। সাংগাঠনিক সম্পাদক ফুয়াদ পাবলো, সহ- সাংগঠনিক সম্পাদক এম এফ রাব্বি। দফতর সম্পাদক সারোয়ার সজীব। জনসংযোগ সম্পাদক তানভীর আহমেদ। প্রকাশনা সম্পাদক জুলিয়া মিশু। সহশিক্ষা ক্রম সম্পাদক নেওয়াজ শরীফ। পরিকল্পনা ও কর্মসূচি সম্পাদক শামস আল গালিব, সহ পরিকল্পনা ও কর্মসূচি সম্পাদক আয়েশা হুমায়রা এশা, গবেষণা সম্পাদক সুমাইয়া আক্তার। শিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক মনিসা আক্তার মিম। কার্যনির্বাহী সদস্য ইমন চাকমা।

কমিটি ঘোষণার সময় ক্লাবের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের অধ্যাপক ড. আবুল কাশেম এবং শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের সহযোগী অধ্যাপক গৌতম রায় উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এডুকেশন, ইনোভেশন, রিসার্চ এই তিন মোটোকে সামনে রেখে ২০১৯ সালে যাত্রা শুরু করে শিক্ষা বিষয়ে দেশের প্রথম স্বতন্ত্র ক্লাব রাজশাহী ইউনিভার্সিটি এডুকেশন ক্লাব।#


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর