শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
তামাকজাত দ্রব্যের মূল্য ও করহার উল্লেখযোগ্য পরিমানে বৃদ্ধি করার দাবি বাজারে এলো রিয়েলমি সি৬৫ স্মার্টফোন দ্রুত চার্জের সুবিধা নিয়ে এলো ভিভো ভি৩০ লাইট নতুন হ্যান্ডসেট এ৬০ নিয়ে এলো অপো স্যামসাং ফোন ক্রয়ে ফ্রি ইন্টা‌রনেট দি‌চ্ছে বাংলালিংক ৪ বছরের মধ্যে ব্যাটারি রিপ্লেসমেন্ট সুবিধা নিয়ে এলো ভিভো ভি৩০ লাইট টেকসই রাজস্ব নিশ্চিত করতে গুরুত্বপূর্ণ খাতগুলোতে প্রয়োজন নীতিনির্ধারণে ধারাবাহিকতা সাংবাদিকের বিরুদ্ধে ‘অনার্স পাসের সনদ জালিয়াতির অভিযোগ! আদানি পাওয়ারের আর্থিক বিবরণী প্রকাশ: রাজস্ব প্রবৃদ্ধি ৩০ শতাংশ দেশজুড়ে চাঁদাবাজি ও একাধিক মামলার আসামী কৌশিক গংদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

প্রভাবশালী মহলের মদদে কুমারখালীতে বালু উত্তোলনে জরিমানা

এনামুল হক ইমন, কুমারখালী
আপডেট টাইম : শুক্রবার, ২৮ জানুয়ারী, ২০২২, ২:০১ অপরাহ্ন

কুষ্টিয়ার কুমারখালীতে অবৈধভাবে বালু উত্তোলনের অভিযোগে মোবাইল কোর্ট পরিচালনায় দেড় লাখ টাকা জরিমানা আদায় করা হয়েছে। শুক্রবার সকালে কয়া ইউনিয়নের রায়ডাঙ্গা ফুলতলা বালুঘাট থেকে বালু উত্তোলন অবস্থায় গাড়ি সহ তিনজনকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে তাদেরকে জরিমানা করা হয়।

স্থানীয় প্রভাবশালী মহলের মদদে রায়ডাঙ্গা ফুলতলা বালুমহাল থেকে অবৈধভাবে বালু উত্তোলনের সংবাদ পেয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার বিতান কুমার মন্ডল মোবাইল কোর্ট পরিচালনা করেন। এসময় বালু উত্তোলন অবস্থায় রাজবাড়ীর মতিয়াগাছি গ্রামের মিজানুর রহমান, কুমারখালীর কান্দাবাড়ি গ্রামের আব্দুল ও কয়া গ্রামের মিঠু শেখকে বালি বাহী গাড়ি সহ আটক করে মোবাইল কোর্টে প্রত্যেককে ৫০ হাজার টাকা করে মোট দেড় লাখ টাকা জরিমানা আদায় করা হয়।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার বিতান কুমার মন্ডল জানান, বেশ কিছুদিন যাবত অত্র বালু মহাল থেকে অবৈধভাবে বালু উত্তোলন চলমান ছিলো।অবৈধভাবে বালু উত্তোলনের অপরাধে মোবাইল কোর্ট পরিচালনায় বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ এর ১৫(১) ধারায় জরিমানা আদায় করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর