বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
তামাকজাত দ্রব্যের মূল্য ও করহার উল্লেখযোগ্য পরিমানে বৃদ্ধি করার দাবি বাজারে এলো রিয়েলমি সি৬৫ স্মার্টফোন দ্রুত চার্জের সুবিধা নিয়ে এলো ভিভো ভি৩০ লাইট নতুন হ্যান্ডসেট এ৬০ নিয়ে এলো অপো স্যামসাং ফোন ক্রয়ে ফ্রি ইন্টা‌রনেট দি‌চ্ছে বাংলালিংক ৪ বছরের মধ্যে ব্যাটারি রিপ্লেসমেন্ট সুবিধা নিয়ে এলো ভিভো ভি৩০ লাইট টেকসই রাজস্ব নিশ্চিত করতে গুরুত্বপূর্ণ খাতগুলোতে প্রয়োজন নীতিনির্ধারণে ধারাবাহিকতা সাংবাদিকের বিরুদ্ধে ‘অনার্স পাসের সনদ জালিয়াতির অভিযোগ! আদানি পাওয়ারের আর্থিক বিবরণী প্রকাশ: রাজস্ব প্রবৃদ্ধি ৩০ শতাংশ দেশজুড়ে চাঁদাবাজি ও একাধিক মামলার আসামী কৌশিক গংদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

দৌলতপুরে নৌকার শ্লোগান তুললেন বীর মুক্তিযোদ্ধারা

নিজস্ব প্রতিবেদক
আপডেট টাইম : শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩, ১:০৯ পূর্বাহ্ন

কুষ্টিয়ার দৌলতপুরে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠানে আওয়ামী লীগের পতাকা তলে থাকার আহ্বান জানিয়েছেন মুক্তিযোদ্ধারা। এসময় তারা নৌকার শ্লোগানও দেন।

মহান বিজয় দিবস ২০২৩ উপলক্ষে দৌলতপুর উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে শনিবার ১৬ ডিসেম্বর সকালে বক্তব্যে এসব প্রসঙ্গে কথা বলেন বক্তারা, তুলে ধরেন শেখ হাসিনা সরকারের উন্নয়ন অগ্রগতি প্রসঙ্গ।

অনুষ্ঠানে উপজেলা মুক্তিযোদ্ধা সংগঠক নেতৃবৃন্দসহ কুষ্টিয়া-১ আসনের সংসদ সদস্য, দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আ: কা: ম সরওয়ার জাহান বাদশাহ্, উপজেলা পরিষদ চেয়ারম্যান এজাজ আহমেদ মামুন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন রিমন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ওবায়দুল্লাহ উপস্থিত ছিলেন।

এসময় উপস্থিত মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানেরা হাত তুলে জয় বাংলা ও নৌকার শ্লোগান দেন। বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা শেষে আলোচনা অনুষ্ঠান ও মধ্যাহ্নভোজের মধ্যদিয়ে শেষ হয় অনুষ্ঠানটি।

এর আগে দৌলতপুর উপজেলা প্রশাসনের আয়োজনে বিজয় দিবসের প্রথম প্রহর থেকে রাখা হয় বর্ণাঢ্য আয়োজন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর