মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১২:০৩ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
নতুন হ্যান্ডসেট এ৬০ নিয়ে এলো অপো স্যামসাং ফোন ক্রয়ে ফ্রি ইন্টা‌রনেট দি‌চ্ছে বাংলালিংক ৪ বছরের মধ্যে ব্যাটারি রিপ্লেসমেন্ট সুবিধা নিয়ে এলো ভিভো ভি৩০ লাইট টেকসই রাজস্ব নিশ্চিত করতে গুরুত্বপূর্ণ খাতগুলোতে প্রয়োজন নীতিনির্ধারণে ধারাবাহিকতা সাংবাদিকের বিরুদ্ধে ‘অনার্স পাসের সনদ জালিয়াতির অভিযোগ! আদানি পাওয়ারের আর্থিক বিবরণী প্রকাশ: রাজস্ব প্রবৃদ্ধি ৩০ শতাংশ দেশজুড়ে চাঁদাবাজি ও একাধিক মামলার আসামী কৌশিক গংদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন একই ফোনে দুইটি রং, আসছে ভিভোর নতুন স্মার্টফোন ইনফিনিক্স ইনবুক ওয়াইটু প্লাস: নিত্যদিনের ব্যবহারের জন্য সাশ্রয়ী পাওয়ারহাউজ বাজারে এলো বাংলা ভাষার প্রথম স্মার্টওয়াচ ‘এক্সপার্ট’
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

ওলসার গলফ টুর্নামেন্ট অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
আপডেট টাইম : রবিবার, ১৮ ডিসেম্বর, ২০২২, ১২:৩২ অপরাহ্ন

গবর্নমেন্ট ল্যাবরেটরি হাই স্কুলের প্রাক্তন ছাত্র সংগঠন ওল্ড ল্যাবরেটরিয়ানস এসোসিয়েসনের (ওলসা) উদ্যোগে একটি গলফ টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে গত ১৭ ডিসেম্বর। ঢাকার ঐতিহ্যবাহী এই স্কুলের ৬০তম প্রতিষ্ঠাবার্ষিকি উদযাপন উপলক্ষ্যে টুর্নামেন্টের আয়োজন করে ওলসা।

৯-হোল গলফ টুর্নামেন্টেটির আয়োজন অনুষ্ঠিত হয় আর্মি গলফ ক্লাবে। টুর্নামেন্টের উদ্বোধন করেন লে. জেনারেল (অব.) ড. জাফরুল্লাহ সিদ্দিকী এবং প্রাক্তন নৌবাহিনী প্রধান এডমিরাল (অব.) ফরিদ হাবিব।

আরও উপস্থিত ছিলেন ওলসা সাধারণ সম্পাদক রাশেদুল করিম রুবেল, সাংগঠনিক সম্পাদক মোঃ সায়েদুর রহমান এবং ক্রসফিট অ্যাসেম্বলের ব্যবস্থাপনা পরিচালক আমিনুল হক নাবিল।

টুর্নামেন্টের বিজয়ীরা হলেন লেফটেন্যান্ট জেনারেল (অব.) জাফরুল্লাহ সিদ্দিকী (নিয়ারেস্ট টু পিন), এয়ার কমোডর (অব.) সাইফ সিদ্দিকী (ম্যাক্সিমাম পার), মেজর জেনারেল (অব.) রেজানুর রহমান (লঙ্গেস্ট ড্রাইভ), জনাব কাজী শাফায়েত ইসলাম (রানারস আপ), জনাব আহমেদ হুমায়ুন মোর্শেদ (বেস্ট গ্রস), লে. কর্নেল (অব.) শামীম হাসান (সিনিয়র বেস্ট গ্রস), ই. এম. রাফায়েতুল হায়দার (চ্যাম্পিয়ন)।

টুর্নামেন্টটি স্পন্সর করে এ্যাকফিনটেক, চালডাল, ড্রিড গ্রুপ এবং ক্রসফিট অ্যাসেম্বল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর