বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২:০১ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
তামাকজাত দ্রব্যের মূল্য ও করহার উল্লেখযোগ্য পরিমানে বৃদ্ধি করার দাবি বাজারে এলো রিয়েলমি সি৬৫ স্মার্টফোন দ্রুত চার্জের সুবিধা নিয়ে এলো ভিভো ভি৩০ লাইট নতুন হ্যান্ডসেট এ৬০ নিয়ে এলো অপো স্যামসাং ফোন ক্রয়ে ফ্রি ইন্টা‌রনেট দি‌চ্ছে বাংলালিংক ৪ বছরের মধ্যে ব্যাটারি রিপ্লেসমেন্ট সুবিধা নিয়ে এলো ভিভো ভি৩০ লাইট টেকসই রাজস্ব নিশ্চিত করতে গুরুত্বপূর্ণ খাতগুলোতে প্রয়োজন নীতিনির্ধারণে ধারাবাহিকতা সাংবাদিকের বিরুদ্ধে ‘অনার্স পাসের সনদ জালিয়াতির অভিযোগ! আদানি পাওয়ারের আর্থিক বিবরণী প্রকাশ: রাজস্ব প্রবৃদ্ধি ৩০ শতাংশ দেশজুড়ে চাঁদাবাজি ও একাধিক মামলার আসামী কৌশিক গংদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

কুষ্টিয়ায় স্কুল ছাত্র হত্যা মামলায় গ্রেফতার ২

রামিম খান, কুষ্টিয়া
আপডেট টাইম : শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২, ৮:১০ পূর্বাহ্ন

কুষ্টিয়া শহরের জুগিয়া ভাটাপাড়া এলাকায় জুগিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্র আকাশকে (১৭) হত্যার অভিযোগে বিপ্লব ও মিরাজুল নামে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১৫ এপ্রিল) সকাল আটটার সময় জুগিয়া গোরস্থানের সামনে থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। মডেল থানার অফিসার ইনচার্জ সাব্বিরুল আলমের নেতৃত্বে এস.আই সেলিম, এ.এস.আই আশরাফুল ইসলাম সহযোগিতায় তাদের গ্রেফতার করা হয়েছে।

আটককৃত হচ্ছেন, কুষ্টিয়া সদর উপজেলার জুগিয়া ভাটাপাড়া বাবুর ছেলে বিপ্লব (২০) ও দর্গাপাড়া ১৫ নম্বর ওয়ার্ডের গ্রামের মৃত তিতাস এর ছেলে মিরাজুল (২১)। জুগিয়া মাঠপাড়া রেজার ছেলে হৃদয় ও মুকুলের ছেলে রিজভী এখনও পলাতক।

নিহতের বাবা ফারুক হোসেন বাদী হয়ে আকাশ হত্যার অভিযোগে কুষ্টিয়া মডেল থানায় চারজনের নামে হত্যা মামলা দায়ের করেন। দুইজন আটক হলেও এখনও ধরাছোঁয়ার বাহিরে আছেন হৃদয় ও রিজভী নামে দুইজন।

মামলা সূত্রে জানা যায়, গত ২৪ মার্চ রাতে জুগিয়া ভাটাপাড়া ইব্রাহিমের দোকানে আকাশকে সাথে নিয়ে বিপ্লব ও মিরাজুল কেরাম বোর্ড খেলা করছিল। খেলা করার একপর্যায়ে হৃদয় ও রিজভী আকাশকে ডেকে ড্রাম ট্রাকে তুলে জুগিয়া বালু ঘাটে নিয়ে যায়। পরবর্তীতে ওই দিন রাতে আকাশ বালু ঘাটের বালু উত্তোলনের স্থানে নদীর দিকে পূর্ব পাশের মুমূর্ষু ও শরীরের বিভিন্ন জায়গায় ক্ষত অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে তাকে দ্রুত কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার আকাশকে মৃত ঘোষণা করেন। পরে নিহতের বাবা গত ২৯ মার্চে অভিযুক্তকারীদের নাম উল্লেখ করে মডেল থানায় মামলা দায়ের করেন।

এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ওসি সাব্বিরুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন এবং বাকী হৃদয় ও রিজভী নামে দুইজনকে গ্রেফতারের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর