মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
একই ফোনে দুইটি রং, আসছে ভিভোর নতুন স্মার্টফোন ইনফিনিক্স ইনবুক ওয়াইটু প্লাস: নিত্যদিনের ব্যবহারের জন্য সাশ্রয়ী পাওয়ারহাউজ বাজারে এলো বাংলা ভাষার প্রথম স্মার্টওয়াচ ‘এক্সপার্ট’ মোহাম্মদপুর মাদ্রাসা থেকে তিন শিক্ষার্থী নিখোঁজ হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক পর্বে তৃতীয় রুয়েট ডেটা সেবায় সর্বোচ্চ শতাংশ ফোরজি গ্রাহক নিয়ে শীর্ষে অবস্থানে রবি ঈদ উপলক্ষে ভিভোর স্মার্টফোনে লাখপতি হওয়ার সুযোগ ২০২৫ অর্থবছরে ১৪ বিলিয়ন ডলার বিনিয়োগের ঘোষণা আদানির দেশের গাড়িপ্রেমীদের জন্য আভঁ গার্দ স্কিম নিয়ে এল বিওয়াইডি ল্যাপটপের জন্য কার্যকর কুলিং সিস্টেম জরুরি কেন?
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

শাহজাদপুরে বজ্রপাতে দুই কৃষক ও বিদ্যুৎপৃষ্ট হয়ে এক বৃদ্ধের মৃত্যু !

আজিজুর রহমান মুন্না,সিরাজগঞ্জ ঃ
আপডেট টাইম : রবিবার, ৩০ মে, ২০২১, ৩:৪২ অপরাহ্ন

সিরাজগঞ্জ শাহজাদপুর উপজেলার কায়েমপুর ইউনিয়নের ব্রজবালা গ্রামে বজ্রপাতে দুই কৃষক এবং বিদ্যুৎপৃষ্ট হয়ে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে ।

রোববার (৩০ মে) বিকেল সাড়ে ৫ টার দিকে বজ্রপাতে নিহত হয় । এরা হলেন- কায়েমপুর ইউনিয়নের ব্রজবালাগ্রামের নজরুল মহুরীর ছেলে সোহেল রানা (৩৭) ও একই গ্রামের আলম মিয়ার ছেলে জাইদুল (৩৫)।

এলাকাবাসী জানান, এ সময় লেদুরপাড়া মাঠের একটি স্যালো ঘরে অবস্থান করছিল । হঠাৎ বজ্রপাতে তাদের মৃত্যু হয়েছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

অপরদিকে, শাহজাদপুর পৌর সদরের দাবারিয়া গ্রামের জোমেরের বাড়ি থেকে রহমের বাড়িতে অবৈধ ভাবে বিদুৎ সংযোগ নেওয়া তার পানিতে পড়ে থাকায় বিদ্যুৎবাহী ফুটো তারের স্পর্শে বিদ্যুৎপৃষ্ট হয়ে পৌর এলাকায় এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। নিহত বৃদ্ধ উপজেলার পৌর সদরের দাবারিয়া গ্রামের হায়দার সরকার।
শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদ মাহমুদ খান তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, কৃষক সোহেল ও নজরুল ক্ষেত থেকে ধান নিয়ে বাড়ীতে যাচ্ছিলেন। এসময় বজ্রপাতে তাদের শরীর ঝলসে যায়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু।
এদিকে সিরাজগঞ্জ পল্লী বিদ্যুত সমিতির শাহজাদপুর জোনাল অফিসের জেনারেল ম্যানেজারকে বারবার ফোন দেওয়া হলেও তিনি ফোন রিসিভ করেননি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর