বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৪:৫৮ পূর্বাহ্ন
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

কুমারখালীতে ট্রাকের ধাক্কায় নারী নিহত! 

কুমারখালী প্রতিনিধি
আপডেট টাইম : শনিবার, ১২ নভেম্বর, ২০২২, ১০:৩১ পূর্বাহ্ন

কুষ্টিয়ার কুমারখালীতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক নারী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে তার স্বামী ও সন্তান।

নিহত নারীর নাম তানিয়া খাতুন (২৫)। আহতরা হলেন-তার স্বামী মো. আনোয়ার হোসেন (৩৫) ও একমাত্র মেয়ে তাইবা (৩)। তারা কুষ্টিয়া সদর উপজেলার মটপাড়া এলাকার বাসিন্দা।

শুক্রবার (১১ নভেম্বর) সন্ধ্যায় কুষ্টিয়া-রাজবাড়ি সড়কের লাহিনীপাড়া সৈয়দ মাসুদ রুমী সেতুর টোলপ্লাজা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ট্রাকচালক পালিয়ে গেলেও ঘাতক ট্রাকটিকে জব্দ করে হাইওয়ে পুলিশ।

এ বিষয়ে নিহতের স্বামী আনোয়ার হোসেন বলেন, শুক্রবার আত্মীয় বাড়ি থেকে স্ত্রী ও মেয়েকে নিয়ে মোটরসাইকেলে নিজ বাড়ি ফিরছিলাম। পথে সেতুর টোল দিয়ে দশ হাত সামনে যেতেই পিছন থেকে একটি ট্রাক ধাক্কা মারে।

এতে আমরা তিনজনই আহত হই। তখন স্থানীয়রা আমাদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানকার কর্তব্যরত চিকিৎসক আমার স্ত্রী তানিয়াকে মৃত ঘোষণা করেন। প্রাথমিক চিকিৎসা শেষে আমাকে ও মেয়েকে ছেড়ে দেওয়া হয়।

শনিবার (১২ নভেম্বর) সকালে এ তথ্য নিশ্চিত করে হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবব্রত রায় বলেন, ট্রাকটি পিছন থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে এ দুর্ঘটনাটি ঘটে। কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহটি হস্তান্তর করা হয়েছে। ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর