বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৫:০৪ পূর্বাহ্ন
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

সাংবাদিক হত্যার বিচারের দাবিতে ৩৬ ঘন্টার আল্টিমেটাম

মোঃ মমিন ইসলাম, কুষ্টিয়া
আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২, ৩:২১ অপরাহ্ন

কুষ্টিয়ায় সাংবাদিক হাসিবুর রহমান রুবেলের খুনিদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় কুষ্টিয়া প্রেসক্লাবের সামনে এ মানববন্ধনের আয়োজন করে কুষ্টিয়ার সর্বস্তরের সাংবাদিকরা।

মানববন্ধনে বক্তারা রুবেল হত্যার রহস্য উন্মোচন করে ও নির্মম এ হত্যাকান্ডের সঙ্গে জড়িত সব আসামিদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবিও জানান তাঁরা। সাংবাদিক হাসিবুর রহমান রুবেল হত্যায় জড়িতদের ৩৬ঘন্টার মধ্যে গ্রেপ্তার না করা হলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারী দেন সাংবাদিক নেতারা।

মানববন্ধনে একুশে টিভির কুষ্টিয়া জেলা প্রতিনিধি জহুরুল ইসলাম, প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক তৌহিদী হাসান শিপলু, এনটিভির কুষ্টিয়া প্রতিনিধি সাবিনা ইয়াসমিন শ্যামলী, নিউজ টোয়েন্টিফোর টিভির নিজস্ব প্রতিনিধি জাহিদুজ্জামান, ঢাকা পোস্টের রাজু আহমেদ, দেশ টিভির জেলা প্রতিনিধি নাহিদ হাসান তিতাস, মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি এস এম আকরাম, বিটিভির জেলা প্রতিনিধি তরিকুল ইসলাম, বাংলা টিভির জেলা প্রতিনিধি এম লিটন উজ জামান, দেশান্তর টিভির রুহুল আমিন বাবু, ভয়েজ অব কুষ্টিয়ার মুন্সী শাহীন, বিজয় টিভির জেলা প্রতিনিধি রিয়াজুল ইসলাম সেতু, পরিবর্তন ডটকমের জেলা প্রতিনিধি মেজবা উদ্দিন পলাশ, এখন টিভির জেলা প্রতিনিধি সোহেল পারভেজ, বাংলাদেশের খবর পত্রিকার জেলা প্রতিনিধি আকরামুজ্জামান আরিফ, প্রতিদিনের সংবাদের জেলা প্রতিনিধি রবিউল ইসলাম ইভান,এনটিভির ক্যামেরা পার্সন আরিফুজ্জামান সারফু, একাত্তর টিভির ক্যামেরা পার্সন কোহিনুর ইসলাম, ঢাকা প্রকাশের জেলা প্রতিনিধি কাজী সাইফুল, সাংবাদিক আল-আলামিন, সাংবাদিক আরাফাত হোসেন, সাংবাদিক খালিদ সাইফুল, সাংবাদিক শাহারিয়ার ইমন রুবেল, সাংবাদিক স্বাধীনসহ জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা এ মানববন্ধনে অংশ নেয়।

প্রসঙ্গত, গত ৩ জুলাই সাংবাদিক হাসিবুর রহমান রুবেল রাত ৯টার দিকে কুষ্টিয়া শহরের সিঙ্গার মোড়ে তার পত্রিকা অফিসে থাকা অবস্থায় মোবাইলে একটি কল আসে। এ সময় তিনি অফিস পিয়নকে বাইরে থেকে আসছি বলে বের হন। এরপর থেকে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যাচ্ছিল। তার আর কোনো খোঁজ পাওয়া যায়নি। এ ঘটনায় কুষ্টিয়া মডেল থানায় সাধারণ ডাইরী জিডি করেন তার পরিবার। আজ বৃহস্পতিবার দুপুরে দিকে কুষ্টিয়ার কুমারখালী পৌরসভার ৮নং ওয়ার্ডের তেবাড়িয়া এলাকার গড়াই নদীর উপর (নির্মাণাধীন) গোলাম কিবরিয়া সেতুর নিচ থেকে তার অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়। তার পরনের জামা-কাপড়, মানিব্যাগে থাকা পরিচয়পত্র দেখে তার পরিবারের লোকজন মরদেহটি শনাক্ত করেন। সাংবাদিক হাবিবুর রহমান রুবেল গত ৩ জুলাই থেকে পাঁচদিন ধরে নিখোঁজ ছিল। সে কুষ্টিয়া জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও স্থানীয় দৈনিক কুষ্টিয়ার খবর পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ও দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার কুষ্টিয়া জেলা প্রতিনিধি ছিলেন। তার বাড়ি কুষ্টিয়া শহরের হাউজিং এ ব্লক এলাকায়। তিনি মৃত হাবিবুর রহমানের ছেলে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর