বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৬:১৯ পূর্বাহ্ন
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

কুষ্টিয়ায় ২০০ পিচ ইয়াবাসহ গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক
আপডেট টাইম : শনিবার, ১১ জুন, ২০২২, ৩:৪১ অপরাহ্ন

কুষ্টিয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ভ্রাম্যমাণ আদালত ও নিয়মিত অভিযান পরিচালনা করেছেন। দুপুরে কুষ্টিয়া সদর উপজেলার টালিপাড়া বাগানবাড়ি এলাকায় এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

এসময় মাদক সেবনের করার দায়ে ভ্রাম্যমাণ আদালত ৪ জনকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৪ টি পৃথক মামলায় ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। আসামীরা হলেন,কুষ্টিয়া সদর উপজেলার টালিপারা এলাকার জিয়াউর রহমানের ছেলে জাকির হোসেন(২৪),মমিন হোসেনের ছেলে আজাদ হোসেন,কালাম সর্দারের ছেলে শামীম সর্দার(২৮),রেজাউল করিমের ছেলে আযনাল শেখ।

এদিকে নিয়মিত অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার হাটশহরিপুর ইউনিয়নের সালদা এলাকা থেকে তাইজুল ইসলামের ছেলে বিল্লাল হোসেনের বসতভিটা থেকে ২০০ পিচ ইয়াবাসহ তাকে আটক করা হয়।পরে কুষ্টিয়া মডেল থানায় একটি মাদক মামলা দায়ের করে আসামীকে জেল হাজতে প্রেরণ করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) দবির উদ্দিন ও নিয়মিত অভিযানের নেতৃত্ব দেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মাহবুবা জেসমিন রুমা। এসময় উপ-পরিদর্শক ছানোয়ার হোসেনসহ অধিদপ্তরের চারজন স্টাফ অভিযানে অংশ গ্রহন করেন।

এবিষয়ে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মাহবুবা জেসমিন রুমা বলেন,মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক পারভীন আক্তার স্যারের দিকনির্দেশনায় আজ মোবাইল কোর্ট ও নিয়মিত অভিযান পরিচালনা করা হয়। অভিযানে মোবাইল কোর্টে ৪ জনকে মাদক সেবনের দায়ে কারাদণ্ড ও নিয়মিত অভিযানে ১ জনকে ২০০ পিচ ইয়াবাসহ আটক করে মামমা দায়ের করে কারাগারে প্রেরণ করা হয়। মাদক নির্মুলে অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর