বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৪:৪৫ পূর্বাহ্ন
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

শিশুর হাতে বাবা খুন!

সময়ের কন্ঠ ডেস্ক
আপডেট টাইম : মঙ্গলবার, ৭ জুন, ২০২২, ৯:২৯ পূর্বাহ্ন

ভুলবশত গুলি ছিটকে দুই বছরের শিশুর হাতে খুন হলেন ২৬ বছর বয়সী বাবা। ঘটনাটি ঘটেছে আমেরিকার ফ্লোরিডায়। মঙ্গলবার এ তথ্য জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

সংবাদমাধ্যমটি জানায়, ওই ঘটনার পর হাসপাতালে নিয়ে যাওয়া হলে বাবা রেগি মাবরিকে নিহত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। প্রাথমিকভাবে পুলিশের অনুমান ছিল ২৬ বছর বয়সী রেগি আত্মহত্যা করেছেন। কিন্তু তাদের ভুল ভাঙে রেগির বড় ছেলের কথায়। সে জানায় তার ছোট ভাই ভুলবশত বন্দুকের ট্রিগারে চাপ দিয়ে ফেলেছে। যার ফলেই গুলিবিদ্ধ হয়েছেন তাদের বাবা।

এই পরিবারের মোট সদস্য সংখ্যা পাঁচজন। বাবা-মাসহ রয়েছে তাদের তিন সন্তান। সব থেকে ছোট শিশুটির বয়স মাত্র পাঁচ মাস। ঘটনাটি যেদিন ঘটেছে, সেদিন প্রত্যেকে একই ঘরে ছিল। আগ্নেয়াস্ত্রটি ছিল একটি ব্যাগের মধ্যে। মাটিতে পড়ে থাকা সেই ব্যাগের দিকে খেয়াল ছিল না কারো। ছোট্ট দু’ বছরের শিশুটি হঠাৎই এগিয়ে আসে ব্যাগটির দিকে। তখন তার দিকে পেছন ফিরে ভিডিও গেম খেলছিল তার বাবা। ভুলবশত বন্দুকের ট্রিগারে চাপ দিয়ে ফেলে শিশুটি। আর তখনই গুলিবিদ্ধ হন তাদের বাবা রেগি।

সংবাদমাধ্যমটি আরো জানায়, এই দম্পতির বিরুদ্ধে এর আগে সন্তানদের অবহেলা করা বা ড্রাগস নেয়ার মতো অভিযোগ রয়েছে। তদন্তের দায়িত্বে থাকা অফিসার এই ঘটনার নিন্দা করে বলেন, বন্দুকের মালিকরা যদি সঠিকভাবে তাদের আগ্নেয়াস্ত্র সুরক্ষিত না রাখে, তাহলে তাদের বাড়িতে এই ধরনের ঘটনা ঘটতেই থাকবে। বর্তমানে এই তিনটি বাচ্চাকেই অভিভাবকহীন হয়েই কাটাতে হবে। কারণ তাদের বাবার মৃত্যুর পাশাপাশি মাকেও কারাবাসের নির্দেশ দিয়েছে আদালত। যদিও মার্কিন মুলুকে এমন ঘটনা নতুন নয়। এর আগেও ২০২১ সালে একইভাবে দু’ বছরের এক শিশু মেরে ফেলে তার মাকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর