বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৪:৫৬ পূর্বাহ্ন
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

গড়াই নদীতে গোসল করতে গিয়ে কিশোরীর লাশ উদ্ধার – খালা নিখোঁজ

রামিম খান,(কুমারখালী) কুষ্টিয়া
আপডেট টাইম : সোমবার, ২৫ এপ্রিল, ২০২২, ৫:৪৮ অপরাহ্ন

কুষ্টিয়ার কুমারখালীতে গড়াই নদীতে গোসল করতে গিয়ে খালা ও মেয়ে নিখোঁজ হয়েছে।

সোমবার (২৫ এপ্রিল) দুপুরে কুষ্টিয়ার কুমারখালী পাথরবাড়িয়াতে গড়াই নদীতে গোসল করতে গিয়ে তারা নিখোঁজ হন। স্থানীয় জনগণ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ৪ ঘন্টার প্রচেষ্টায় মিম খাতুনের লাশ উদ্ধার করতে সমর্থ হয়েছেন।

 

নিখোঁজ দুজন সদকী ইউনিয়নের  মূলগ্রামের গাফফার মোল্লার মেয়ে চামেলি খাতুন (৩০)  ও গাফফার মোল্লার নাতনী খোকসা দুধরাজপুর গ্রামের মাসুদ রানার মেয়ে সপ্তম শ্রেণি ছাত্রী মিম খাতুন(১৩)।

 

নিহতদের স্বজন প্রত্যক্ষদর্শী নীলিমা জানান, দুপুর একটার দিকে সে তার ফুফু চামেলি ও ফুফাতো বোন মিমসহ পাঁচ ছয় জন গড়াই নদীতে গোসল করতে যায়। এসময় তার ফুফু ও ফুফাতো বোন যেদিকে ড্রেজার দিয়ে নদী খনন করা হয়েছে সেখানে গভীর পানিতে নেমে গিয়ে হারিয়ে যায়। তাদের উপরে উঠতে না দেখে তারা চিৎকার করতে থাকলে আশেপাশের লোকজন তাদের খুঁজে না পেলে কুমারখালী ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে ৪ ঘন্টার প্রচেষ্টায় মিম খাতুনের লাশ উদ্ধার করে। এখনও একজন নিখোঁজ রয়েছে। নিখোঁ ব্যাক্তিকে উদ্ধার জন্য খুলনা থেকে ডুবুরী আসছে বলেও জানা গেছে।

 

এ বিষয়ে কুমারখালী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ইন্সপেক্টর বখতিয়ার উদ্দিন জানান, তারা ৪ ঘন্টার প্রচেষ্টায় একটি লাশ উদ্ধার করতে সমর্থ হয়েছেন। এখনো তল্লাশি চলছে এবং খুলনা থেকে ইতিমধ্যে ডুবুরি দল রওনা হয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর