সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৪:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কর্ডএইড-এর নতুন রিসাইক্লিং প্রকল্পে তহবিল সহায়তা করছে কোকা-কোলা চিন্তামুক্ত এসএসসি পরীক্ষার জন্য উবার বাংলালিংক এর সাথে বিআরবি হাসপাতাল লিমিটেড এর চুক্তি স্বাক্ষর আসন্ন শারদীয় দুর্গাপূজা ২০২২ উদযাপন উপলক্ষে খোকসা উপজেলা প্রশাসনের প্রস্তুতিমূলক সভা। ডিজিটাল লাইফস্টাইলের জন্য জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড ‘ইনফিনিক্স’ জীবন ও জীবিকা সংকটে পড়বে ক্ষুদ্র ব্যবসায়ীরা: নাসিব বিমান জাদুঘরে সাংবাদিকতার ব্যবহারিক ক্লাস তামাকজাত দ্রব্য নিয়ন্ত্রণে স্ট্যান্ডার্ড প্যাকেজিং জরুরি ভেপিং নিষিদ্ধ করা হলে বাংলাদেশের ধূমপান আরও বাড়বে তামাকজাত দ্রব্যের ওপর সুনির্দিষ্ট করারোপ সরকারের রাজস্ব বাড়াবে
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

আকাশ ডিটিএইচ সংযোগে এক হাজার টাকা মূল্যছাড়

নিজস্ব প্রতিবেদক
আপডেট টাইম : রবিবার, ১২ জুলাই, ২০২০, ১১:১৬ পূর্বাহ্ন

 

“দেশের একমাত্র বৈধ ডিরেক্ট-টু-হোম সেবাদাতা আকাশ ডিটিএইচের সংযোগমূল্য এক হাজার টাকা কমানো হয়েছে। টেলিভিশন সংযোগের সবচেয়ে আধুনিক প্রযুক্তির এ সেবা এখন চার হাজার ৪৯৯ টাকায় পাওয়া যাবে। সর্বোচ্চ স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করে গ্রাহকদের আঙ্গিনায় নতুন আকাশ ডিটিএইচ স্থাপন করা হচ্ছে।

বেক্সিমকো কমিউনিকেশন্সের ডিটিএইচ ব্র্যান্ড আকাশ সম্প্রতি এ মূল্যছাড়ের ঘোষণা দেয়।

আকাশ ডিটিএইচের হেড অব মার্কেটিং অ্যান্ড স্ট্রাটেজিক সেলস মুহাম্মদ আবুল খায়ের চৌধুরী বলেন, গত বছরের মে মাসে দেশের একমাত্র বৈধ ডিটিএইচ সেবা প্রদানকারী প্রতিষ্ঠান আকাশ যাত্রা শুরু করে। এর মধ্যেই গ্রাহকপ্রিয় হয়ে উঠেছে ব্র্যান্ডটি। করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের পর মানুষের ঘরে থাকার সময় বেড়েছে। বেড়ে গেছে টিভি দেখার সময় ও অভ্যাস। ফলে দেশের যেকোনো প্রান্তে তারা এখন বাড়িতে বসে সর্বোচ্চ মানের ছবি ও শব্দসহ টেলিভিশন দেখার আনন্দ উপভোগ করতে পারছেন। যা আগে প্রচলিত মাধ্যমে উপভোগ করা সম্ভব হতো না। করোনা ভাইরাসের প্রাদুর্ভাব আমাদের শিখিয়েছে পরিবারের সঙ্গে সময় কাটানো কতটা মূল্যবান। আর এ সময়টা আরও উপভোগ্য করে তুলতে নতুন সংযোগে মূল্যছাড়ের ঘোষণা দিল আকাশ।

অনুমোদিত বিক্রেতাদের পাশাপাশি ১৬৪৪২ নাম্বারে কল করে অথবা আকাশ ডিটিএইচের ওয়েবসাইট থেকে অনলাইনেও (ধশধংযফঃয.পড়স) নতুন সংযোগের অর্ডার করা যাবে। সর্বোচ্চ সুরক্ষা নিশ্চিত করে প্রতিষ্ঠানটির প্রতিনিধিরা গ্রাহকদের বাসা, অফিস বা যে কোনো আঙ্গিনায় নির্ধারিত স্থানে আকাশ ডিটিএইচ ইনস্টল করবেন। সংযোগ সামগ্রীর মধ্যে রয়েছে অত্যাধুনিক এইচডি সেট টপ বক্স, বহুমুখী ব্যবহার উপযোগী রিমোট কন্ট্রোল, তাপ ও বৃষ্টি প্রতিরোধী ইউনিভার্সাল কেইউ ব্যান্ড ডিশ এবং অন্যান্য অ্যাক্সেসরিজ।

দেশের ৬৪ জেলায় সর্বোচ্চ মানের ছবি ও শব্দসহ ৩৪ টি দেশি ও ৮৯ বিদেশি চ্যানেল দেখা যাচ্ছে আকাশ সংযোগে। স্টান্ডার্ড প্যাকেজের আওতায় ভ্যাটসহ মাসিক ৩৯৯ টাকায় এ সেবা উপভোগ করতে পারছেন গ্রাহকরা। এছাড়া ২৫০ টাকায় আকাশ লাইট প্যাকও উপভোগ করা যাবে। গ্রাহকরা পছন্দমত প্যাকেজ উপভোগ করতে পারবেন”


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর