শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুনের মৃত্যুতে এমপি জর্জের গভির শোক প্রকাশ

তরিকুল ইসলাম তরুন, সম্পাদক, দৈনিক সময়ের কন্ঠ ডট কম
আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০, ৮:৪৪ অপরাহ্ন

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, সাবেক মন্ত্রী ও বর্তমান সংসদ সদস্য সাহারা খাতুন আজ বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় তিনি থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)

কুষ্টিয়া-৪ খোকসা- কুমারখালি আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ   জর্জ , সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী এবং ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী এডভোকেট সাহারা খাতুন এমপির মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন

আজ এক শোকবার্তায় তিনি মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শোকবার্তায় এমপি জর্জ বলেন আওয়ামী লীগের   জন্য নিবেদিত ও পরীক্ষিত বেগম সাহারা খাতুন সাধারণ জীবনধারণের এক অন্যন্য উদাহরণ, আজীবন সাধারণ মানুষের সাথে থেকে তাদের অধিকার আদায়ের সংগ্রামে কাজ করে গেছেন। আওয়ামী লী‌গের দুঃসময়ে নেতাকর্মীদের পাশে থেকে আইনি সহায়তাসহ সব ধরনের সাহায্য-সহযোগিতা প্রদান করেছেন। তিনি আমৃত্যু সততা ও ন্যায়-নিষ্ঠার সাথে বঙ্গবন্ধুর আদর্শ প্রতিষ্ঠায় কাজ করে গেছেন। তাঁর মৃত্যুতে দেশ ও জাতি একজন দক্ষ নারী নেত্রী এবং সৎ জননেতাকে হারালো।”

উল্লেখ্য, সাহারা খাতুন কিডনি ও শ্বাসতন্ত্রের জটিলতায় ভুগছিলেন। গত সোমবার এয়ার অ্যাম্বুলেন্সে করে তাঁকে ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে নেওয়া হয়। সেখানে তিনি চিকিৎসাধীন ছিলেন। ১৯৪৩ সালের ১ লা মার্চ ঢাকার কুর্মিটোলায় জন্মগ্রহণ করা সাহারা খাতুন ব্যক্তিগত জীবনে অবিবাহিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর