শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১২ পূর্বাহ্ন
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

সাংবাদিকদের সার্বিক সহযোগিতা চাইলেন খোকসার নবাগত ইউএনও মেজবাহ্ উদ্দিন

খোকসা প্রতিনিধি সজল রায়
আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০, ১২:৩৪ অপরাহ্ন

করোনা জয়ী নবাগত উপজেলা নির্বাহী অফিসার মেজবাহ্ উদ্দিন বলেন আপনারা জাতির বিবেক, জাতির দর্পণ হিসেবে কাজ করেন। আমি খোকসা উপজেলা নির্বাহি অফিসার হিসাবে নতুন যোগদান করেই আপনাদের সাথেই প্রথম আমি মতবিনিময় করছি। আপনাদের সার্বিক সহযোগিতা কামনা করছি। খোকসা উপজেলা নির্বাহি অফিসার মেজবাহ্ উদ্দিন এভাবেই সার্বিক দিক নিদ্দেশনা দিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেন এবং সাংবাদিকদের সার্বিক সহযোগিতা চাইলেন।
আজ বৃহস্পতিবার দুপুরে তার নিজ কার্যালয়ে উপজেলা নির্বাহী অফিসার মেজবাহ্ উদ্দিন এর সভাপতিত্বে উপজেলার চারটি সাংবাদিক সংগঠনের প্রতিনিধিদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এ সময় তার সহযোগী হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার( ভূমি) সাদিয়া জেরীন। একই ব্যাচে ৩৩ তম বিসিএস ক্যাডারের সহযোদ্ধা হিসেবে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পেয়ে নিজেকে অনেকটাই আনন্দিত এবং উচ্ছ্বসিত আছেন তিনি। তবে কাজের ক্ষেত্র হিসেবে নিজের কর্মদক্ষতা ও সৎ থেকে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।
তিনি সাংবাদিকদের সহযোগিতায় নিজের কর্মদক্ষতাকে বেগবান করতে সর্বোচ্চ চেষ্টা করবেন বলেও অভিমত ব্যক্ত করেন। এ সময় উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার বিভিন্ন সাংবাদিক প্রতিনিধি গণ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত ১৩ জুন দুপুরে তিনি খোকসার ৩৩ তম নির্বাহি হিসেবে কুষ্টিয়া জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদানে করেন। এর পর ১৪ জুন তিনি কুষ্টিয়া পিসিআর ল্যাবে প্রশাসনিক নির্দেশনায় করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। ১৫ জুন তাঁর করোনা পজেটিভ আসে। টানা ১৫ পর গত ৩০ জুন তিনি করোনা থেকে জয়লাভ করেন।
নতুন ইউএনও জনাব মেসবাহ্ উদ্দীন
খুলনায় ৩৩ তম বিসিএস ব্যাচ
সিনিয়র সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট (ভূমি অধিগ্রহণ শাখায়) কর্মরত ছিলেন। খোকসার ৩২ তম ইউএনও হিসেবে যোগদান করেন তিনি। তাঁর নিজ বাড়ি সাতক্ষীরা, খুলনা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর