বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

খোকসায় বিভিন্ন প্রতিষ্ঠান পরিদর্শন করেন জেলা প্রশাসক সাইদুল ইসলাম!

সজল রায় (খোকসা)
আপডেট টাইম : মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২, ৪:২১ অপরাহ্ন

কুষ্টিয়ার খোকসায় জেলা প্রশাসক মোঃ সাইদুল ইসলাম খোকসা উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠান পরিদর্শন করেন।
মঙ্গলবার সকালে জেলা প্রশাসক মোঃ সাইদুল ইসলাম খোকসা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে আসেন এরপরে তিনি খোকসা উপজেলার পৌরসভা পরিদর্শন করেন।
এ সময় পৌর মেয়র প্রভাষক তারিকুল ইসলাম তাকে ফুল দিয়ে বরণ করেন।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার রিপন বিশ্বাস, খোকসা পৌর মেয়র প্রভাষক তারিকুল ইসলাম ও পৌরসভার কাউন্সিলর অন্যান্য কর্মকর্তাগণ ।
এরপরে তিনি খোকসা থানা পরিদর্শন করেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার রিপন বিশ্বাস, খোকসা থানা অফিসার ইনচার্জ সৈয়দ আশিকুর রহমান ও খোকসা থানা পুলিশের অন্যান্য কর্মকর্তাগণ।
এ সময় তিনি খোকসা মাদক ও আইন শৃঙ্খলাসহ বিভিন্ন বিষয় খোঁজ খবর নেন এবং যথাযথ ব্যবস্থা গ্রহণে পুলিশ প্রশাসন নির্দেশ দেন। পরে তিনি শোমসপুর মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শন করেন। মাধ্যমিক বিদ্যালয় চত্বরে পৌঁছালে তাকে ফুল দিয়ে বরণ করেন স্কুলের পরিচালনা পরিষদের সভাপতি ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক ও ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আইভি ও অন্যান্য শিক্ষক কর্মচারীগণ।
জেলা প্রশাসক মোঃ সাইদুল ইসলাম শিক্ষকদের সাথে মতবিনিময় করেন।এই সময় জেলা প্রশাসক মোঃ সাইদুল ইসলাম বলেন শিক্ষা প্রতিষ্ঠান একটি পবিত্র জায়গা এখানে ছাত্রছাত্রীগণকে পাঠ্য পুস্তকের সাথে সাথে তাদের নৈতিক শিক্ষা প্রদান করতে হবে।
তিনি শিক্ষকদের উদ্দেশ্যে বলেন, আপনারা ছাত্র-ছাত্রীদের কে পাঠ্য বইয়ের সাথে সাথে আদর্শ শিক্ষায় শিক্ষিত করে তুলবেন এবং তাদেরকে বিভিন্ন দিবস সম্পর্কে শিক্ষা দিবেন। পরে তিনি স্কুলে শেখ রাসেল ডিজিটাল ল্যাব ও মুজিব কর্নার, লাইব্রেরী ঘুরে দেখেন এবং সন্তোষ প্রকাশ করেন। এরপর তিনি শোমসপুর ইউনিয়ন পরিষদ পরিদর্শন করেন।
এই সময়ে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বদর উদ্দীন খান তাকে ফুল দিয়ে বরণ করেন। পরে তিনি উপস্থিত সদস্যদের সঙ্গে মতবিনিময় করেন।
এরপর তিনি খোকসা ভূমি অফিস পরিদর্শন করেন এবং দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তাদের বলেন আপনারা মানুষের হয়রানি করবেন না; যথাযথভাবে সেবা প্রদান করবেন, কারণ আপনারা রাষ্ট্রের কর্মচারী জনগণের টাকা আপনাদের বেতন হয়, তাই জনগণের সঙ্গে ভালো ব্যবহার করে তাদের যথাযথ ভাবে সেবা প্রদান করবেন।
এরপরে তিনি খোকসা উপজেলার স্থানীয় সাংবাদিকদেরকে বলেন, যেসব প্রতিষ্ঠান পরিদর্শন করেছেন তা আমার ভালো লেগেছে। তিনি সরকারের উন্নয়নমূলক কাজে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর