রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৭:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুমারখালীতে ১১ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬৭ মনোনয়নপত্র জমা নটরডেমের শিক্ষার্থী নিহত: বিচারের দাবিতে রাস্তায় শিক্ষার্থীরা আবারও অন্যতম শীর্ষ করদাতার স্বীকৃতি পেল বিএটি বাংলাদেশ ছদ্মবেশে যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামিকে ধরলো পুলিশ দেশের বাজারে অপোর নতুন চমক গ্লো ডিজাইনের এ৯৫ হাফ ভাড়া দেওয়ায় ধর্ষণের হুম‌কি : শিক্ষার্থীদের ২৪ ঘণ্টার আলটিমেটাম কবিদের নিয়ে কবিতা উৎসবের উদ্বোধন করলেন এমপি জর্জ বৃহত্তর যশোর সাংবাদিক ফোরামের নতুন কমিটির সভাপতি বিলু সম্পাদক রিজাউল নতুন বাংলা অরিজিনাল ‘আমাদের বাড়ি’র ট্রেলার প্রকাশ করল জিফাইভ স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী ক্যাম্পে হামলা, ভাংচুর ও নারীকর্মীসহ ১৫জন মারপিটের শিকার।
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

কুষ্টিয়ায় উদ্ধার হলো ১১ লক্ষ নকল বিড়ি

দৈনিক সময়ের কন্ঠ ডেস্ক
আপডেট টাইম : বুধবার, ১৭ জুন, ২০২০, ১০:৫৯ পূর্বাহ্ন

কুষ্টিয়ার ভেড়ামারা বাগগাড়িপুলের এই বাড়ি নকল বিড়ি বানানোর সরঞ্জামের অবৈধ ব্যবসার ট্রানজিট পয়েন্ট হিসেবে ব্যবহৃত হওয়ার প্রমাণ পেয়েছেন সাংবাদিকেরা। এখানে তারা বিড়ির নাম করে অন্যান্য জনপ্রিয় বিড়ি কোম্পানির নকল বিড়ি উৎপাদনের সাথে জড়িত লোকজনের আনাগোনা। মৃত আছমত কসাইয়ের জামাতা বরাত নামের এক ব্যক্তি করোনা কালীন বিধি নিষেধ উপেক্ষা করে সিরাজগঞ্জ থেকে নকল ফিল্টার নদী পাড় হয়ে বাগগাড়িপুল গ্রামের উক্ত বাড়িতে নিয়ে আসে। বাহাদুরপুর জেমস ও রানা নকল বিড়ি উৎপাদন ব্যবসার মূল নায়ক। উক্ত বাড়ির কথিত জামাই বরাত আলীর শ্বাশুড়ি ও জেসশ এর সহযোগীতায় এখানে দির্ঘদিন ধরে সকলের অগোচরে নকল বিড়ি ও নকল বেন্ডুলের অবৈধ কারবার চলছে।
বরাত, জেমস রানা, বরাতের শ্বাশুড়ি ও জেসশকে অবিলম্বে আইনের আওতায় আনতে পারলে ভেড়ামারা য় নকল বিড়ি উৎপাদন অর্ধেকটা কমে যাবে। নকল বিড়ি ও বেন্ডুলের বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত থাকুক ও জোরদার হোক এমনটাই আশা করেছেন ক্ষতির সম্মুখীন হওয়া অনুমোদিত বিড়ি কোম্পানির কর্তৃপক্ষ সমুহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর