শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:২৮ অপরাহ্ন
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

বাংলালিংক এর সাথে বিআরবি হাসপাতাল লিমিটেড এর চুক্তি স্বাক্ষর

নিজস্ব প্রতিবেদক
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২, ৯:১৪ পূর্বাহ্ন

বাংলাদেশের অন্যতম শীর্ষ ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক সম্প্রতি বিআরবি হাসপাতাল লিমিটেড এর সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তির আওতায় বাংলালিংক-এর অরেঞ্জ ক্লাব গ্রাহকেরা বিআরবি হাসপাতাল লিমিটেড-এর বিভিন্ন স্বাস্থ্যসেবায় বিশেষ ছাড় পাবেন।

বাংলালিংক-এর কাস্টমার লাইফ সাইকেল ম্যানেজমেন্ট ডিরেক্টর রফিক আহমেদ এবং বিআরবি হাসপাতাল  লিমিটেড এর ডিএমএস ও সিইও (অতিরিক্ত) ডাঃ মোঃ মনসুর আলী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন। উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলালিংক-এর কর্পোরেট গ্রুপ ম্যানেজার মোঃ আরিফুর রহমান, বাংলালিংক-এর লয়্যালটি পার্টনারশিপ ম্যানেজার রাবিতা জাহান প্রিয়তা, বিআরবি হাসপাতাল  লিমিটেড এর এজিএম-কর্পোরেট অ্যাফেয়ার্স কাজী আহাসান হাবিব এবং বিআরবি গ্রুপ এর ডিরেক্টর মোঃ মফিজুর রহমান।

এই চুক্তির আওতায় বাংলালিংক অরেঞ্জ ক্লাব সদস্যরা এখন থেকে বহির্বিভাগের রোগীদের ক্ষেত্রে সকল প্যাথলজিকাল ও রেডিওলজিকাল টেস্টে যথাক্রমে ২৫% ও ১৫% ছাড় পাবেন। বিআরবি হাসপাতাল  লিমিটেড এর আবাসিক রোগীরা প্যাথলজিকাল টেস্ট, রেডিওলজিকাল টেস্ট এবং বেড চার্জের ক্ষেত্রে যথাক্রমে ২৫%, ১৫% এবং ১০% ছাড় পাবেন। এই চুক্তির ফলে গ্রাহকদের জন্য ছাড়কৃত মূল্যে ২৫০০ টাকায় কোভিড-১৯ টেস্ট করার সুযোগও থাকবে।

বিআরবি হসপিটাল লিমিটেড এর ছাড় সুবিধা পেতে গ্রাহকদের “BLBRB” টাইপ করে “2012” নম্বরে বার্তা পাঠাতে হবে। এই সুবিধা ২১ আগস্ট ২০২৩ পর্যন্ত প্রযোজ্য।

বাংলালিংক-এর কাস্টমার লাইফ সাইকেল ম্যানেজমেন্ট ডিরেক্টর রফিক আহমেদ বলেন, “দেশ জুড়ে দ্রুততম ফোর জি নেটওয়ার্কের মাধ্যমে গ্রাহকদের সেবা দেওয়া বাংলালিংক এর প্রধান লক্ষ্য। বাংলালিংক অরেঞ্জ ক্লাব সদস্যদের বিভিন্ন স্বাস্থ্যসেবা এবং লাইফস্টাইল সুবিধায় ছাড় প্রদান করে আসছে। উন্নত সেবাদানের ক্ষেত্রে গ্রাহকরাই আমাদের অনুপ্রেরণা।  বিআরবি হসপিটালস লিমিটেডের সাথে এই অংশীদারিত্বের মাধ্যমে, আমরা বিশ্বাস করি আমাদের গ্রাহকরা আরও বেশি সুবিধা উপভোগ করতে পারবেন।”

বিআরবি গ্রুপ এর ডিরেক্টর মোঃ মফিজুর রহমান  বলেন, “বাংলালিংক-এর সাথে এই চুক্তির ফলে আমরা খুবই আনন্দিত। আমাদের গ্রাহকদের সেরা স্বাস্থ্যসেবা সুবিধা দেওয়াই আমাদের প্রধান লক্ষ্য। আমরা বিশ্বাস করি বিআরবি হাসপাতাল  লিমিটেড এর গ্রাহকরা ছাড়কৃত স্বাস্থ্যসেবা সুবিধা নিয়ে উপকৃত হবেন।’

বাংলালিংক অরেঞ্জ ক্লাব ভবিষ্যতেও গ্রাহকদের জন্য বাড়তি সুবিধা নিয়ে আসবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর