শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

কুমারখালীতে ব্যাংক কর্মচারীর আত্মহত্যার চেষ্টা

নিজস্ব প্রতিবেদক
আপডেট টাইম : সোমবার, ১৩ জুন, ২০২২, ৬:৪৫ অপরাহ্ন

কুষ্টিয়ার কুমারখালীর গড়াই নদীতে ঝাঁপ দিয়ে এক ব্যাংক কর্মচারীর আত্মহত্যার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (১৩ জুন) সকাল সাড়ে ৮ টার দিকে শেরকান্দি খেয়াঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

উদ্ধারকৃত ওই ব্যক্তির নাম মো. আফজাল হোসেন (৫৫)। তিনি কুমারখালী উপজেলা অগ্রণী ব্যাংক শাখার কেয়ারটেকার হিসেবে কর্মরত আছেন। তিনি কুমারখালী পৌরসভার তেবাড়িয়া এলাকার মৃত আজাহার উদ্দিন মিয়ার ছেলে।

তবে ব্যাংক কর্মচারীর পরিবার দাবি, আফজাল হোসেন বেশ কিছুদিন যাবত মানসিক সমস্যায় ভুগছেন। হয়তো রোগের কারণেই হঠাৎ নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করতে পারে।

পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় সুত্রে জানা গেছে, রোববার সকাল সাড়ে আটটার দিকে গড়াই নদীর তেবাড়িয়া খেয়াঘাট এলাকায় চলন্ত নৌকা থেকে ঝাঁপ দেন অগ্রণী ব্যাংক কর্মচারী আফজাল হোসেন। তারপর নৌকায় থাকা মাঝি ও অন্যান্যরা তাকে উঠানোর চেষ্টা করলে তিনি পানিতে ডুব দিয়ে নিখোঁজ হন। এরপর ফায়ার সার্ভিসে খবর দেয়া হলে ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার অভিযান শুরু করে।

নিখোঁজের প্রায় দেড় ঘণ্টা পরে খেয়াঘাট থেকে প্রায় আড়াই কিলোমিটার দুরে জিলাপীতলা এলাকা থেকে জেলেরা তাকে ভাসমান অবস্থায় উদ্ধার করে। সেখান থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে হেফাজতে নেয় এবং থানা পুলিশের কাছে হস্তান্তর করে। পরে পুলিশ তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ বিষয়ে ওই ব্যাংক কর্মচারীর স্ত্রী নুরজাহান বলেন, আমার স্বামী অগ্রণী ব্যাংকে চাকরী করে। সকালে হোটেলে খাওয়ার কথা বলে বের হয়। পরে ফোন পেয়ে জানতে পারি নদীতে ঝাঁপ দিয়েছে। তিনি প্রায় মাসখানেক মানসিক রোগে ভুগছেন।

উপজেলা অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপক মো. আব্দুল হাকিম বলেন, আফজাল ব্যাংকের কেয়ারটেকার হিসেবে কর্মরত রয়েছেন। শুনেছি নদীতে ঝাঁপ দিয়েছিল। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

কুমারখালী ফায়ার সার্ভিস স্টেশনের পরিদর্শক মো. বুখতিয়ার উদ্দিন বলেন, আত্মহত্যার উদ্দেশ্যে চলন্ত নৌকা থেকে ঝাঁপ দিয়েছিল। দেড় ঘণ্টার অভিযানে তাকে জীবিত উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, জীবিত অবস্থায় উদ্ধার করে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি বর্তমানে আশঙ্কামুক্ত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর