শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৪৩ অপরাহ্ন
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

কুষ্টিয়ায় বস্তা বন্দি লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
আপডেট টাইম : মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারী, ২০২২, ১:২৮ অপরাহ্ন

কুষ্টিয়া দৌলতপুর উপজেলার ফিলিপনগর ইউনিয়নের চরসাদিপুর গ্রামের মুনতাজ সরদারের ছেলে রুহুল সরদারের পুর্ব-পশ্চিম ফিলিপনগর মাঠে মৃত নজিব তাগাদগিরি-র ছেলে মাহাতাবের জমিতে বস্তাবন্দি পুতে রাখা লাশ উদ্ধার করেছে দৌলতপুর থানা পুলিশ।

 

এ বিষয়ে মাহাতাবের স্ত্রী মনোয়ারা জানান, বেলা ৩ টার সময় আমার জমি চাষের জন্যে মাঠে গিয়ে দেখি জমির পশ্চিম পার্শে কবরের আকৃতি। ইউপি সদস্য আমিনুল ইসলাম আন্টু ও ইছাহকের ছেলে সোহেল কে জানায়। ৬ নং ওয়ার্ড সদস্য আমিনুল ইসলাম আন্টু জানান, জমির মালিকের স্ত্রীর দেওয়া তথ্যমতে থানা পুলিশকে খবর দিলে মঙ্গলবার বিকাল ৪ টার সময় এলাকাবাসী ও থানা পুলিশের উপস্থিতে মাটি খুড়ে বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। রুহুল সরদারের গলাকাটা, হাত ও পা দড়ি দিয়ে বাধা ছিলো। এ বিষয়ে রুহুল সরদারের মা জানান, পূর্ব শত্রুতার জের ধরে আমার ছেলেকে জবাই করে হত্যা করেছে।

রুহুলের স্ত্রী জানান, আমার স্বামীকে ৪ জন ব্যক্তি ২০ তারিখ রাতে ডেকে নিয়ে যায় । তার পরে আমি আমার স্বামীর কোন খোজ-খবর না পেয়ে মোবাইল নাম্বারে ফোন দিলে বন্ধ পাই।
এ বিষয়ে দৌলতপুর থানা অফিসার ইনচার্জ এস এম জাবীদ হাসান জানান, এলাকাবাসীর সংবাদের ভিত্তিতে উপজেলার পুর্ব-পশ্চিম ফিলিপনগর মাঠে মৃত নজিব তাগাদগিরি-র ছেলে মাহাতাবের জমিতে বস্তাবন্দি পুতে রাখা লাশ উদ্ধার করেছি । এলাকাবাসী লাশের পরিচয় নিশ্চিত করেছে । সে চরসাদিপুর গ্রামের মুনতাজ সরদারের ছেলে রুহুল। তার বস্তা বন্দি গলা কাটা , হাত ও পা দড়ি দিয়ে বাধা ছিলো। তদন্ত করে এই ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর