শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

কুমারখালীতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

মোমিন ইসলাম
আপডেট টাইম : সোমবার, ১০ জানুয়ারী, ২০২২, ১২:৫২ অপরাহ্ন

নানা কর্মসূচি পালনের মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে।

দিবসটি পালন উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর ও তার পরিবারের সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়।

(সোমবার ১০ জানুয়ারি) কুমারখালী উপজেলা যুবলীগের আয়োজনে সন্ধ্যা ৬ ঘটিকার সময় বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ৭৮,কুষ্টিয়া-৪ আসনের জাতীয় সাংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ এর অফিসে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন করা হয়।

এসময় বক্তরা বলেন, ১৯৭২ সালের এই দিনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান পাকিস্তানের বন্দিদশা থেকে মুক্তি লাভ করে শহীদের রক্তস্নাত স্বাধীন-সার্বভৌম স্বপ্নের বাংলাদেশের মাটিতে পা রাখেন। জীবন-মৃত্যুর কঠিন চ্যালেঞ্জের ভয়ঙ্কর অধ্যায় পার হয়ে ভারতীয় বিমানবাহিনীর একটি বিশেষ বিমানে দেশে ফিরলে জীবনের স্বপ্ন, সাধনা ও নেতৃত্বের ফসল স্বাধীন বাংলাদেশের অধীর অপেক্ষায় থাকা লাখো মানুষ ঢাকা বিমানবন্দর থেকে রেসকোর্স ময়দান পর্যন্ত বঙ্গবন্ধুকে সংবর্ধনা জানান।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রূহের মাগফিরাত কামনা করে মুনাজাত করা হয়। বঙ্গবন্ধুর পরিবারের শহীদদের রূহের মাগফিরাত কামনা করা হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনাসহ দেশের শান্তি, সমৃদ্ধি ও উন্নতি কামনা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন,কুমারখালী উপজেলা যুবলীগের সভাপতি হারুন অর রশিদ হারুন, সাধারণ সম্পাদক মনির হাসান রিন্টু, উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি সিরাজুল ইসলাম ভুট্টাে, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন খান তারেক,উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম তরুন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাসেল হোসেন, রানা টেক্সটাইল এর মালিক মাসুদ রানা, সদকী ইউনিয়নের চেয়ারম্যান মিনহাজুল আবেদীন দ্বীপ সহ, বিভিন্ন অঙ্গ সংগঠন এর নেতা কর্মীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর