শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

করোনা প্রতিরোধে সবাইকে সচেতন থাকার অনুরোধ করলেন প্যানেল মেয়র হারুন

দৈনিক সময়ের কন্ঠ ডেস্ক
আপডেট টাইম : মঙ্গলবার, ৯ জুন, ২০২০, ৬:৪৩ অপরাহ্ন

নভেল করোনাভাইরাস। চীনের উহানে প্রথমে শনাক্ত হওয়া এ ভাইরাস ছড়িয়ে পড়েছে বিশ্বের প্রায় সব দেশ ও অঞ্চলে। এতে প্রতিনিয়ত মৃতের সংখ্যা বাড়ছে, বাড়ছে আক্রান্তের সংখ্যাও।

৮ মার্চ বাংলাদেশে প্রথম করোনাভাইরাস শনাক্ত হওয়ার পর এখানেও বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা।
করোনা ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে প্রথম থেকে মাঠে-ময়দানে নিয়মিতভাবে কাজ করে চলেছেন কুমারখালী পৌরসভার প্যানেল মেয়র ও থানা যুবলীগের সভাপতি জনাব হারুন- অর- রশিদ।

যুবলীগের সভাপতি ও প্যানেল মেয়র জনাব হারুন-অর- রশিদ দৈনিক সময়ের কন্ঠ কে বলেন,বলেন খোকসা কুমারখালী মাননীয় সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ এমপি ও কুমারখালী পৌরসভার মেয়র জনাব শামসুজ্জামান অরুণ এর নেতৃত্ব থানা যুবলীগের নেতৃবৃন্দ সাথে নিয়ে আমরা  সাধারন মানুষের জন্য অবিরাম কাজ করে চলেছি,তাদের সকল প্রকার প্রয়োজনে পাশে থেকেছি।

জনাব হারুন  আরো  বলেন আমি একজন কমিশনার ও থানা যুবলীগের সভাপতি হিসাবে আমি আমার নির্বাচনী এলাকা কুমারখালী পৌরসভার তিন নম্বর ওয়ার্ডের সকল সম্মানিত জনসাধারণ এবং কুমারখালী থানা যুবলীগের সকল নেতৃবৃন্দ প্রতি  আমি  কৃতজ্ঞতা প্রকাশ করি, সরকারি নির্দেশনা মেনে চলার জন্য এবং জাতির এ ক্রান্তিলগ্নে সাধারণ মানুষের পাশে থাকার জন্য এবং নিয়ম মেনে সরকারকে সহোযোগিতায় করার জন্য।

জনাব হারুন থানা যুবলীগের সকল নেতাকর্মীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন, জাতির এই ক্রান্তিলগ্নে অসহায় মানুষের পাশে থেকে কাজ করার জন্য,তিনি আরো বলেন আমরা যদি ইতিহাসের দিকে তাকাই তবে যে কোন জাতির দুঃসময়ে যুবকরাই মানুষের পাশে বেশি দাঁড়িয়ে থাকে এবং দেশের প্রয়োজনে যুবকরাই দেশের জন্য ত্যাগ স্বীকার করে থাকে।
এবং তিনি বলেন আমি বিশ্বাস করি কুমারখালী থানা যুবলীগ যেকোনো প্রয়োজনে দেশের জন্য দেশের মানুষের পাশে থাকবে,

সবাইকে ঘরে থাকার অনুরোধ করেন এবং  বাহিরে গেলে সবাইকে মাস্ক পরিধান করার জন্য বিনীত  ভাবে অনুরোধ করেন জনপ্রিয় এই নেতা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর