বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০২:২৩ পূর্বাহ্ন
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

কুমারখালীতে যুবলীগের ৪৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত 

মোঃমোমিন ইসলাম,কুষ্টিয়া
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১, ১১:৫০ পূর্বাহ্ন

কুষ্টিয়ার কুমারখালীতে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের সহযোগী সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে বৃহঃস্পতিবার (১১ নভেম্বর) কুমারখালী,বাসস্ট্যান্ডে বিকেল ৩ ঘটিকায়। বাংলাদেশ আওয়ামী যুবলীগ দলটি প্রতিষ্ঠার পর থেকেই দেশের সব গণতান্ত্রিক আন্দোলনে অগ্রণী ভূমিকা পালন করেছে এই সংগঠনটি।

কুমারখালী উপজেলা যুবলীগের সভাপতি হারুন অর রশিদের সভাপতিত্বে, প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য, আইন বিচার সংসদ বিষয়ক স্হায়ী কমিটির সদস্য ও বাণিজ্য মন্ত্রণালয়ের স্হায়ী কমিটির সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ বলেন,বঙ্গবন্ধুর আদর্শের আদলে অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক ও শোষণমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামে যুবসমাজকে সম্পৃক্ত করার লক্ষ্য নিয়েই প্রতিষ্ঠিত হয় বাংলাদেশ আওয়ামী যুবলীগ এই সংগঠন। গত চার দশকের বেশি সময় ধরে দীর্ঘ লড়াই-সংগ্রাম ও হাজারো নেতাকর্মীর আত্মত্যাগের মাধ্যমে যুবলীগ আজ দেশের সর্ববৃহৎ যুব সংগঠনে পরিণত হয়েছে।

এমপি জর্জ আরো বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনগণের কাছে গ্রহণযোগ্য এমন নেতার নাম কেন্দ্রে পাঠানোর জন্য দলীয় নেতাকর্মীদের কাছে আহ্বান জানান,তিনি বলেছেন, টাকা খেয়ে খারাপ লোকের নাম কেন্দ্রে পাঠাবেন না।
তিনি এসব অপকর্ম থেকে বিরত থাকতে সব নেতাকর্মীর প্রতি আহ্বান জানিয়েছেন। জনগণের ভাগ্য উন্নয়নের জন্য রাজনীতি করতে হবে, নিজের ভাগ্য উন্নয়নের জন্য নয়। অনেকেই ক্ষমতা পেয়ে বেপরোয়া হয়ে যান, যা মোটেই কাম্য নয়।দুঃসময়ে বসন্তের কোকিলরা দলে থাকবে না, ত্যাগীরাই সুখে-দুঃখে দলের পাশে থাকবে। তাই সৎ ও ভালো মানুষকে দলে টানুন।

অনুষ্ঠানের প্রধান বক্তা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জনাব সামছুজ্জান অরুন বলেন, নির্বাচন আসলেই সমস্ত অপশক্তি উঠে পড়ে মাঠে নামার চেষ্টা করে।দলমত নির্বিশেষে সকল অপশক্তি কে কঠিন হস্তে দমন করা হবে। সামনে আসন্ন ইউপি নির্বাচন সকলে মিলেমিশে নৌকার পক্ষ হয়ে কাজ করার আসসাস দেন।

অন্যান্যদের মধ্য উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগে যুগ্ম সাধারণ সম্পাদক রিস্তাক করিম,আতিয়ার রহমান টুকু,সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন খান তারেক,শ্রম , শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আখতারুজ্জামান নিপুন,এছাড়াও বাবুল আকতার, আল মাছুম মোরশেদ শান্ত,
এনামুল হক মন্জু,প্রফেসর আলি হোসেন,মিজানুর রহামন মিজান,বীর মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন,উপজেলা যুবলীগের সহসভাপতি রবিউল আওয়াল,মহব্বত হোসেন,মনসুরুজ্জামান তুহিন,শিশির আহাম্মেদ নয়ন,

উপজেলা সেচ্চাসেবক লীগের সভাপতি সিরাজুল ইসলাম ভুট্টো,মামুন,প্রমুখ নেতৃবৃন্দ
অনুষ্ঠানটি পরিচালনা করেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মনির হাসান রিন্টু ও যুগ্ম সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম তরুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর