বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০১:৩৮ পূর্বাহ্ন
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

কুষ্টিয়া পৌরসভা নির্বাচনে ২১নং ওয়ার্ডের লাহিনীর একক সমর্থিত প্রার্থী আবুবক্কর সিদ্দিকী

মামুনুর রশিদ মামুন, কুষ্টিয়া
আপডেট টাইম : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১, ৬:৩৬ অপরাহ্ন

 

দিন যত ঘনিয়ে আসছে কুষ্টিয়া পৌরসভার ২১ নং ওয়ার্ডের উপ-নির্বাচনের কানাঘুষা ততই বাড়ছে।এবারের উপ-নির্বাচনের ২১ নং ওয়ার্ডের লাহিনীর একক সমর্থিত প্রার্থী হিসেবে এলাকাবাসী সমর্থন দিয়েছেন আবুবক্কর সিদ্দিককে।

শনিবার (১৬ অক্টোবর) লাহিনী প্রাথমিক বিদ্যালয়ের পাশে সাবেক মুন্টু মেম্বারের বাড়ির উঠানে সন্ধা ৬ ঘটিকার সময় এলাকা ভিত্তিক সমর্থিত প্রার্থী হিসেবে আবুবক্কর কে সমর্থন করেন এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা। এই ওয়ার্ডের উন্নয়নের চিত্র ধারা একক বন্ধনে আবদ্ধ করতে প্রায়াত ২১নং ওয়ার্ডের কাউন্সিলর ইসলাম শেখের ছোটো ভাই আবুবক্কর সিদ্দিকী এই ওয়ার্ড ডিজিটাল রুপে রূপান্তরিত করার জন্য এবারের ভোটে সমর্থিত প্রার্থী হিসেবে এলাকাবাসী একযোগে কাজ করবে বলে জানান।

প্রয়াত ইসলাম শেখের এর ছোট ভাই মো: আবুবক্কার সিদ্দিকীর পাশে থেকে ২১ নং ওয়ার্ডের উপ নির্বাচনে তার পাশে থেকে এই ওয়ার্ডের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তাকেই এই ২১নং ওয়ার্ডের কমিশনার হিসেবে দেখতে চাই ওয়ার্ডবাসী।

অনেকেই জানান আজকের এই এলাকা ভিত্তিক মহাসমাবেশ দেখেই বোঝা যায় আমাদের প্রয়াত ইসলাম ভাই কিন্তু আমাদের মাঝে এখনো বেচে আছেন। ইনশাআল্লাহ আমরা একযোগে ইসলাম ভাইয়ের মতো আবুবক্কর সিদ্দিকী কে ও ভোট দিয়ে জয় যুক্ত করে আনবো।

হাজী আব্দুল হালিম মিয়ার, সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মামুনুর রশিদ বাচ্চু মিয়া, এ সময় উপস্থিত ছিলেন মীর মাহাফুজুর মিয়া, বাবলু জোয়াদ্দার, রহমান জোয়াদ্দার, ইয়াকুব বিশ্বাস, পুন্নু,সুলতান, বাবলু, মতিয়ার রহমান মতি,রেজাউল ইসলাম,মিরাজ উদ্দিন, দুলাল শেখ সহ এলাকার গগণ্যমান্য ব্যাক্তিবর্গ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর