শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৮:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
আসছে মিডবাজেট ভিভো ওয়াই২১; সাথে ১০ লক্ষ টাকা পুরস্কার জাতিসঙ্ঘের সাধারণ অধিবেশনের উদ্বোধনী পর্বে প্রধানমন্ত্রী সিরাজগঞ্জে বিনামূল্যে কৃষকদের মাঝে মাসকলাইবীজ ও সার বিতরণ । নওগাঁ’র রাণীনগরে ১১ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরনঃ কুষ্টিয়ার সবজির বাজার গুলোতে আগুন,দাম পাচ্ছে না কৃষক পটুয়াখালীর গলাচিপায় জমি জাল-জালিয়াতি, বিজ্ঞ আদালতে মামলা তদন্ত পিবিআইতেে পটুয়াখালীর চর কাজলে হত্যার উদ্দেশ্যে হামলা নগদ অর্থ ও স্বর্ণালঙ্কার লুট হাসপাতালে ভর্তী। কুষ্টিয়ায় এবার দেখা মিলল অন্যতম রাসেল ভাইপার সাপ শীর্ষ করদাতা হিসেবে সম্মাননা পেল বিএটি বাংলাদেশ তিন বারের চেয়ারম্যান পরিবার নিয়ে থাকেন জরাজীর্ণ টিনের ঘরে
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

আকর্ষণীয় প্রযুক্তির ক্যামেরা নিয়ে ভিভো ওয়াই৫৩এস

নিজস্ব প্রতিবেদক
আপডেট টাইম : বুধবার, ১১ আগস্ট, ২০২১, ১০:২০ পূর্বাহ্ন

এত এত অ্যাপ। এতসব ওটিটি প্ল্যাটফর্ম। দুর্দান্ত সব গেম। স্মার্টফোনে এখন যথেষ্ট স্টোরেজ না থাকলে চলেই না। সাথে থাকতে হয় শক্তিশালী পারফরম্যান্সের একটি ব্যাটারি এবং আধুনিক ক্যামেরা প্রযুক্তি। এই সবকিছুর সমন্বয়ে বহুজাতিক স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো বাংলাদেশের বাজারে এনেছে ভিভো ওয়াই ৫৩এস।

টানা ছয়দিন পর্যন্ত প্রি-বুকিং পর্ব চলার পর আজ ১১ আগস্ট ২০২১ থেকে দেশের সকল অথোরাইজড ভিভো আউটলেটগুলোতে পাওয়া যাচ্ছে ভিভো ওয়াই৫৩এস।

স্মার্টফোনটিতে রয়েছে ক্যামেরা, ব্যাটারি ও স্টোরেজের একটি পরিপূর্ণ প্যাকেজ। ভিভো ওয়াই৫৩এস’ এ রয়েছে এক্সটেন্ডেড র‌্যাম ও রম। স্মার্টফোনটির ৮ জিবি র‌্যামকে ১১ জিবি পর্যন্ত এবং ১২৮ জিবি রমকে ১ টেরাবাইট পর্যন্ত বাড়ানো যাবে। এছাড়া ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির সঙ্গে ভিভো ওয়াই৫৩এস’এ রয়েছে ৩৩ ওয়াটের শক্তিশালী ফ্ল্যাশচার্জ প্রযুক্তি।

স্মার্টফোনটির সামনে একটি এবং পেছনে তিনটি ক্যামেরা রয়েছে। ফ্রন্ট ক্যামেরাটি ১৬ মেগাপিক্সেলের। পেছনের মেইন ক্যামেরাটি ৬৪ মেগাপিক্সেলের। এবং বাকি দুটি ক্যামেরা যথাক্রমে ২ মেগাপিক্সেলের। স্মার্টফোনটির বেশ কয়েকটি ক্যামেরা প্রযুক্তির মধ্যে সবচেয়ে আকর্ষনীয় এর ফেইজ ডিটেকশান অটো ফোকাস (পিডিএএফ) প্রযুক্তি। এই প্রযুক্তির মাধ্যমে স্মার্টফোন ছবির বিষয়বস্তুকে চিহ্নিত করে। পাশাপাশি স্বয়ংক্রিয়ভাবে বিষয়বস্তুর ওপর ফোকাস ধরে রাখে। ফলে বারবার ডি-ফোকাস হয়ে যাওয়ার সমস্যা দূর হয়। এছাড়াও রয়েছে ইলেকট্রনিক ইমেজ স্ট্যাবিলাইজেশন (ইআইএস) প্রযুক্তি, যার মাধ্যমে স্মার্টফোন ক্যামেরার কেঁপে যাওয়ার সমস্যা দূর হয়, ছবি হয় স্পষ্ট। আবার চলন্ত অবস্থাতেও দুর্দান্ত ছবি তোলা যায়, ধারণ করা যায় পেশাদার মানের ভিডিও।

ভিভো ওয়াই৫৩এস এর ডিসপ্লেটি ৬ দশমিক ৫৮ ইঞ্চির। রেজ্যুলোশন ফুল এইচডিপ্লাস ২৪০৮x১০৮০। স্মার্টফোনটি পরিচালিত হচ্ছে ফানটাচ ওএস ১১ দশমিক ১ অপারেটিং সিস্টেম দ্বারা এবং এর প্রসেসর হেলিও জি৮০।

ডিপ সী ব্লু ও ফ্যান্টাসটিক রেইনবো এই দু’টি চমৎকার রঙে পাওয়া যাচ্ছে ভিভো ওয়াই৫৩এস; মূল্য ২২,৯৯০ টাকা। ভিভো বাংলাদেশের সেলস ডিরেক্টর শ্যারন বলেন, ‘মানুষ এখন প্রতিনিয়ত অনেক সময় ব্যয় করে স্মার্টফোনে। অফিসের অতি গুরুত্বপূর্ণ কাজ থেকে শুরু করে দৈনন্দিন বিনোদন পর্যন্ত থাকে এখন স্মার্টফোনে। বিশেষ করে তরুণরা তাদের স্মার্টফোনে দীর্ঘ সময় ধরে মুভি দেখা বা গেমস খেলার কাজগুলো করে থাকে। সেজন্যে স্মার্টফোনের ব্যাটারি, আধুনিক চার্জিং সিস্টেম ও স্টোরেজ এখন অধিক গুরুত্বপূর্ণ হয়ে পড়েছে। আমাদের তরুণ গ্রাহকদের এসব চাহিদা পূরণেই আমরা নিয়ে এসেছি ভিভো ওয়াই৫৩এস মডেলটি।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর