মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

মনসুর মাস্টারের মৃত্যুতে ওবায়দুল কাদেরের শোক

ইমরান হাসান বুলবুল, ত্রিশাল(ময়মনসিংহ)
আপডেট টাইম : সোমবার, ২৬ জুলাই, ২০২১, ১০:৩৭ পূর্বাহ্ন

ময়মনসিংহের ত্রিশাল পৌরসভার আওয়ামী লীগের সভাপতি আবুল মুনসুর মাস্টারের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদ ব্যারিস্টার বিপ্লব বড়–য়ার স্বাক্ষরিত এক শোকবার্তায় ওবায়দুল কাদের, মরহুম আবুল মনসুর মাস্টারের আত্মার মাগফিরাত কামনা এবং তার শোকসপ্ত পরিবার-পরিজন, সহকর্মী, আত্মীয়-স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

আবুল মনসুর মাস্টার গতকাল রবিবার ( ২৫ জুলাই) রাত ১১ঘটিকায় ঢাকার সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। তিনি দীর্ঘদিন ক্যান্সার রোগে ভুক্ত ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৪ বছর। আবুল মনসুর মাস্টার স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

আবুল মনসুর মাস্টারের মৃত্যুতে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগ সহ সভাপতি আমিনুল ইসলাম শামীম, ত্রিশালের সাংসদ আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী, সাবেক এমপি ও উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুল মতিন সরকার, মেয়র এবিএম আনিছুজ্জামাল আনিছ,উপজেলা যগ্নআহবায়ক এএনএম শোভা মিয়া আকন্দ, অ্যাডভোকেট জিয়াউল হক সবুজসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেত্রীবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন এবং সেই সঙ্গে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর