বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৫:০৬ অপরাহ্ন
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

কুষ্টিয়ার খোকসায় নৌকাভ্রমণকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১১

সজল রায় খোকসা প্রতিনিধি
আপডেট টাইম : সোমবার, ২৬ জুলাই, ২০২১, ১০:৩১ পূর্বাহ্ন

কুষ্টিয়া জেলার খোকসা উপজেলার গোপগ্রামে পদ্মা নদীতে নৌকা ভ্রমণকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে অন্তত আহত হয়েছেন ১১ জন। এদের মধ্যে ৫ জনের অবস্থা গুরুতর হওয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন। বাঁকি ৬ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। মামলার জন্য থানায় অভিযোগ দিয়েছেন দু’পক্ষই।

এলাকাবাসী ও হাসপাতাল সূত্রে জানা গেছে, রবিবার সন্ধায় গোপগ্রাম ইউনিয়নে পদ্মা নদীর কোলে নৌকা ভ্রমণে আসিব (১৭) এর বোন ফুফু ও মা-চাচিদের নিয়ে বেড়াতে যায়। ফিরে আসতে সন্ধা রাত হয়ে যায়। এ সময় পদ্মার কোলে নির্মল বাতাস উপভোগে এলাকার কারিকর সম্প্রদায় ও কৃষি কাজ করেন এমন বেশ কিছু লোক বসে থাকে।

রাতে নৌকা কূলে এলে অপরিচিত লোকেরা নৌকায় থাকা মহিলাদের গায়ে টর্চ লাইট মারে ও বাজে টোন করে। এতে নৌকার যাত্রীরা নেমে গাছের ডাল ও লাঠি দিয়ে কোলে বসে থাকাদের মারধর করে। বিষয়টি মারামারিতে পরিণত হয়। পরে গ্রামের দু’গ্রুপের লোকের মধ্যে ঢাল, সড়কী ও রাম দাঁ নিয়ে একে অপরের প্রতি আক্রমণ করে।

এ ঘটনায় দু’গ্রুপে অন্তত ১১ জন আহত হয়। আহতরা হলেন, আমির আলী (১৭), সুজন আলী(৩০), উজ্জ্বল আলী (৩৫), হান্নান আলী (৪০), সজিব (২৫), তরুণ আলী (৪০), আমিন সর্দার (৫৫), আল্লাদি বেগম (৪৫), জিল্লুর রহমান (৩৮) ও ফারুক হোসেন (৩৫)।

খোকসা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা করে বিভাগের ডাক্তার তাসনীম আলম শামিম জানান, মারামারিতে আহত রোগীদের মধ্যে সুজন আলী, উজ্জল আলী, হান্নান আলী, নবীন আলী, ও আসিব আলী এই ৫ জনকে গুরুতর হওয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকি ৬ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

খোকসা থানার ডিউটি অফিসার এসআই মাসুম আল রাজ জানান, রাতে দুই গ্রুপের পক্ষ থেকে লিখিত অভিযোগ এসেছে। তদন্ত পূর্বক এ বিষয়ে মামলা করার জন্য নির্দেশনা দিয়েছেন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সৈয়দ মো. আশিকুর রহমান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর