মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১২:৫২ অপরাহ্ন
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

ত্রিশালে রাস্তা পাকাকরণের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন  

ইমরান হাসান বুলবুল, ত্রিশাল(ময়মনসিংহ)প্রতিনিধিঃ
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ জুলাই, ২০২১, ১০:২৯ পূর্বাহ্ন

ঈদ-আনন্দ উপেক্ষা করে ময়মনসিংহের ত্রিশালে দড়ি কাঁঠাল এলাকায় প্রায় চার কিলোমিটার সড়ক পাকাকরণের দাবিতে হাজার হাজার মানুষ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন।

 

ঈদের দ্বিতীয় দিন বৃহস্পতিবার সকালে উপজেলার ঐতিহ্যবাহী কাঁঠাল ইউনিয়নের উকিলবাড়ি থেকে বানিয়া ধলা কালির বাজার পর্যন্ত সড়কটি পাকাকরনের দাবি জানান মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে অংশ কারীরা। সড়কটির দড়ি কাঁঠাল এলাকার অংশে মারাত্মকভাবে খানাখন্দে সৃষ্টি হয়েছে , যেন চলাচলের অনুপযোগী অবস্থা। স্থানীয়রা জানান দীর্ঘ কয়েক বছর যাবৎ রাস্তাটি মরণ ফাঁদে পরিণত হয়েছে। অন্যদিকে রাস্তাটি খারাপের কারনে এলাকায় কোন বিয়ে সাদী হচ্ছে না । গর্ভবতী মায়েরা জরুরি অবস্থায় ডেলিভারি করার সময় জেলা সদরে হাসপাতলে যাওয়ার পথে অনেক সময় রাস্তায় সন্তান প্রসব করেন।

বৃহস্পতিবার সকালে প্রায় সাড়ে তিন কিলোমিটার এলাকায় মানববন্ধনে অংশগ্রহণ করে এলাকার হাজার হাজার মানুষ । এ সময় স্কুল কলেজের ছাত্র ছাত্রী এমনকি পার্শ্ববর্তী বাড়ির গৃহিণীরা মানববন্ধনে অংশগ্রহণ করেন। মানববন্ধনে বক্তব্য রাখেন ফজলুল করিম, ডাক্তার কবির রায়হান, হাসানুজ্জামান নয়ন, মাহাবুল আলম রতন, পারভেজ সহ সামাজিক রাজনীতিক ও এলাকার সুশীল মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচিতে বক্তব্য রাখেন। এসময় বক্তারা রাস্তাটি দ্রুত পাকাকরণ করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে জোর দাবি জানান । মানববন্ধন শেষে গণস্বাক্ষর কর্মসূচী অংশগ্রহণ করেন এলাকাবাসী৷


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর