মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০২:২৭ পূর্বাহ্ন
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

খোকসায় অসহায় প্রতিবন্ধীদের মাঝে কোরবানীর মাংস বিতরণ করলেন শান্ত

সজল রায়, খোকসা
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ জুলাই, ২০২১, ১০:২০ পূর্বাহ্ন

 

 

 

ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে খোকসা উপজেলার অসহায় দুঃস্থ প্রতিবন্ধীদের মাঝে কোরবানীর মাংস বিতরণ করেছেন খোকসা উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক আল মাছুম মুর্শেদ শান্ত!

 

 

আজ বৃহস্পতিবার (২২ তারিখে )  ঈদের দ্বিতীয়  দিনে পবিত্র ঈদুল আযহার উপলক্ষে প্রতিবছরের ন্যায় এবার ও অসহায় দের মাঝে দাড়ালো শান্ত। খোকসা উপজেলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি বীরমুক্তিযোদ্ধা মরহুম আব্দুল মজিদ বিশ্বাসের নামে দেওয়া খোকসা উপজেলা কল্যানসংস্থায় কোরবানির মাংস  খোকসা উপজেলার অসহায় প্রতিবন্ধীদের মাঝে নিজ হাতে  বিতরণ করলেন আল মাছুম মুর্শেদ শান্ত।

 

ত্যাগের মহিমায় উদ্ভাসিত হয়ে পবিত্র ঈদুল আযহার আনন্দকে ভাগাভাগি করে নিতে অসহায় মানুষের মুখে হাসি ফোটাতে খোকসা উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক আল মাছুম মুর্শেদ শান্তর এ উদ্যোগ বিতরণ করা হয়। মুসলিম জাতির জন্য একটি পবিত্রতম দিন ঈদুল আযহা। এই ঈদুল আযহায় সকল মুসলিম যার যার সামর্থ্য অনুযায়ী আল্লাহর দরবারে সন্তুুষ্টি অর্জনের জন্য পশু কোরবানী করে থাকেন। অসহায় প্রতিবন্ধীদের কোরবানী দেওয়ার সামর্থ্য নেই তাদের কোরবানির মাংস পৌঁছে দেওয়ার মাধ্যমে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেই এই তরুন নেতা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর