মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

কুমারখালী বাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা তরুণ

রামিম খান কুষ্টিয়া
আপডেট টাইম : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১, ৫:২২ পূর্বাহ্ন

কুমারখালী উপজেলা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক চাপড়া ইউনিউনের আওয়ামী লীগ পরিবারের কৃতি সন্তান তরিকুল ইসলাম তরুণ বলেন আমরা এক সংকটময় সময়ে ঈদুল আজহা উদযাপন করতে যাচ্ছি। করোনাভাইরাস সমগ্র বিশ্বকে স্থবির করে দিয়েছে। সরকার পরিস্থিতি মোকাবিলায় প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছে। জনগণকে সব সহযোগিতা প্রদান অব্যাহত রাখছে।

এই বিপদের সময় স্বাস্থ্যকর্মী, ডাক্তার, নার্স, পুলিশ, প্রশাসন, আইন-শৃঙ্খলাবাহিনী, সশস্ত্রবাহিনী, সাংবাদিক, ব্যাংকার ও পরিচ্ছন্নতাকর্মীসহ যারা জীবন বাজি রেখে মানুষের সেবা করে যাচ্ছেন তাদের সকলকে আন্তরিক ধন্যবাদ জানান তিনি।

তিনি বলেন, আল্লাহ বিপদে মানুষের ধৈর্য পরীক্ষা করেন। এ সময় সবাইকে অসীম ধৈর্য নিয়ে সহনশীল ও সহানুভূতিশীল মনে একে অপরকে সাহায্য করে যেতে হবে। মহামারিতে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে নির্ধারিত স্থানে পশু কোরবানি করার অনুরোধ জানান তিনি।

তিনি বলেন, আমরা যেন ঘরে পরিবার-পরিজন নিয়ে ঈদের আনন্দ উপভোগ করি। পাশাপাশি আল্লাহ তায়ালার দরবারে বিশেষ দোয়া করি, যেন এই সংক্রমণ থেকে আমরা সবাই দ্রুত মুক্তি পাই।

তিনি আরও বলেন চাপড়া ইউনিউনের জনসাধারণ দের অবগতি করছি আপনারা সবাই সামাজিক দুরুত্ব ও স্বাস্থ্য বিধি মেনে নিজ নিজ স্থানে থেকে ঈদের আনন্দ উপভোগ করুন ৷


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর