মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১২:০০ অপরাহ্ন
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

করোনা মোকাবেলায় ব্যর্থ হলে দায় আমাদের উপড়ে এসেই পড়বে এমপি জর্জ

মো. মোমিন ইসলাম কুষ্টিয়া প্রতিনিধি
আপডেট টাইম : সোমবার, ১৯ জুলাই, ২০২১, ৮:৪৬ পূর্বাহ্ন

 

কুষ্টিয়ার খোকসা উপজেলা স্বাস্থ্য ও ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার ( ১৯ শে জুলাই,২০২১ ইং ) সকাল ১১.০০ ঘটিকায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও সদস্য সচিব উপজেলা সাস্থ্য ব্যবস্থাপনা কমিটির আয়োজনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামীযুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও ৭৮ কুষ্টিয়া-৪ (খোকসা-কুমারখালী) ব্যারিষ্টার সেলিম আলতাফ জর্জ, এমপি।

এ সময় তিনি হাসপাতালের সার্বিক ব্যবস্থাপনা ও হাসপাতালে সেবা নিতে আসা সাধারন মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করার লক্ষ্যে সংস্লিষ্ট সকলের প্রতি আহবান জানান। এবং করোনা আক্রান্ত রুগীদের অক্সিজেন সংকট নিরসনে স্থায়ী সমাধানের আশ^াস দিয়ে বলেন, কুষ্টিয়া জেলায় প্রতিদিনই বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে মৃত্যর হাড় এমতাবস্থায় খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কিভাবে অক্সিজেন প্লান্ট বসানো যায় সে ব্যাপারে আলাপ আলোচনা করে দ্রুতই ব্যবস্থা গ্রহন করা হবে।

এ সময় তিনি স্থানীয় জনপ্রতিনিধিদের উদ্দেশ্যে বলেন করোনা মোকাবেলায় আপনাদের আরও বেশি সক্রিয় ভূমিকা পালন করতে হবে। করোনা মোকাবেলায় ব্যর্থ হলে দায় আমাদের উপড়ে এসেই পড়বে । প্রতিটি ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বারদের তাদের নিজ এলাকার মানুষের মাস্ক পরিধানে উৎসাহ প্রদান করতে হবে এবং সেটা বাধ্যতামুলক, মনে রাখতে হবে রোগ প্রতিকারের চেয়ে প্রতিরোধই উত্তম। সভা শেষে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন এবং করোন টিকা নিতে আসা মানুষের মাস্ক পরিধানে উৎসাহ প্রদান করেন।

সভায় আরও উপস্থিত ছিলেন, খোকসা উপজেলা নির্বাহী কর্মকর্তা, মেজবাহ উদ্দিন, উুপজেলা স্বাস্থ্য কর্মকর্তা, ডা: কামরুজ্জামান সোহেল, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা, সৈয়দ অশিকুর রহমান, খোকসা উপজেলা আওয়ামীলীগের সভাপতি, বাবুল আকতার, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক আল মাছুম মোর্শেদ শান্ত সহ আরও অনেকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর