সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৪:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কর্ডএইড-এর নতুন রিসাইক্লিং প্রকল্পে তহবিল সহায়তা করছে কোকা-কোলা চিন্তামুক্ত এসএসসি পরীক্ষার জন্য উবার বাংলালিংক এর সাথে বিআরবি হাসপাতাল লিমিটেড এর চুক্তি স্বাক্ষর আসন্ন শারদীয় দুর্গাপূজা ২০২২ উদযাপন উপলক্ষে খোকসা উপজেলা প্রশাসনের প্রস্তুতিমূলক সভা। ডিজিটাল লাইফস্টাইলের জন্য জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড ‘ইনফিনিক্স’ জীবন ও জীবিকা সংকটে পড়বে ক্ষুদ্র ব্যবসায়ীরা: নাসিব বিমান জাদুঘরে সাংবাদিকতার ব্যবহারিক ক্লাস তামাকজাত দ্রব্য নিয়ন্ত্রণে স্ট্যান্ডার্ড প্যাকেজিং জরুরি ভেপিং নিষিদ্ধ করা হলে বাংলাদেশের ধূমপান আরও বাড়বে তামাকজাত দ্রব্যের ওপর সুনির্দিষ্ট করারোপ সরকারের রাজস্ব বাড়াবে
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

বিয়ে করতে এসে ধরাখেলেন ৩ প্রতারক

চট্টগ্রাম প্রতিনিধি:রাসেল
আপডেট টাইম : রবিবার, ১৮ জুলাই, ২০২১, ৮:৫৪ পূর্বাহ্ন

রাঙ্গুনিয়া উপজেলা পোমরা ইউনিয়নের শিরাজিপাড়া গ্রামের দিনমজুর এক গরিবের মেয়েকে বিয়ে করতে আসা ৩ প্রতারককে ধরেছেন স্থানীয় এলাকাবাসী।

শুক্রবার(১৬ জুলাই)সন্ধ্যায় এ ঘটনা ঘটে, কনে’র বাবা জানান,শুক্রবার(১৬ জুলাই) সন্ধায় “আকদ” পড়ে ১৫ জন বরযাত্রী এসে মেয়েকে নিয়ে যাওয়ার কথা থাকলেও বর পক্ষ থেকে আসে তিন জন।বর মোহাম্মদ হোসেন(৪২),কথিত মামা মনছুর(৫৫) ও কথিত বন্ধু মোহাম্মদ তসলিম(৩৫)-কে সাতে নিয়ে বিয়ে করতে আসেন।যারা সঠিক ডকুমেন্টস দিতে ব্যার্থ হয়।

স্থানীয় ইউপি সদস্য মোঃ আবু তাহের মেম্বারের সাতে কথা বললে তিনি জানান,কন্যার পরিবারের আর্থিক অবস্থা খুবই খারাপ হওয়ায়,এলাকাবাসীর সহযোগিতায় শুক্রবার(১৬-জুলাই) সন্ধায় বিয়ের আয়োজন করেন,আগের’দিন বৃহস্পতিবার কথিত মামার হাতেও তুলে দেন বিশ হাজার টাকা।এবং শুক্রবার খাবারের আয়োজন করেন,এতে খাবার শেষে, আকদ ও কাবিননামা লেখার জন্যে প্রয়োজনীয় পেপার চায়লে বাধে বিপত্তি,জাতীয় পরিচয়পত্র,জম্মসনদ কিছুই দিতে পারে না বরপক্ষেত তিন সদস্য,বরের কাছে ছিলো আগের বিয়ের কাবিন নামা,আগের স্ত্রী মারা গেছেন বললেও দিতে পারেনি কোন মৃত্যু সনদ,বরের বাড়ি বরকল ইউনিয়নের ইসলামাবাদ গ্রামে। পিতা আমির খান ও মাতা মরিয়ম খাতুন। তবে মামা এবং বন্ধু পরিচয় দেওয়া মোহাম্মদ মনছুর ও বন্ধু তসলিম এর বাড়ি বোয়ালখালী উপজেলার পশ্চিম গোমদন্ডী গ্রামে।পরিবারের আত্নীয় সেজে আসা ব্যাক্তিদের ঠিকানার ভিন্নতা কেন জানতে চায়লে বেরিয়ে আসে আসল রহস্য।এতে মেয়ে বিয়ে দিতে আপত্তি জানান ক’নে পক্ষ।

কথিত বন্ধু তসলিম(৩৫)জানান আমি বর’কে চিনি না, আমি মনচুরের কথায় এসেছি,মামা সেজে আসা মনছুর জানান তাকে ৫ হাজার টাকা দিয়ে ছদ্মবেশী মামা সাজিয়ে নিয়ে এসেছিলো।যেখানে তসলিম কেও ৫ হাজার টাকা দেওয়ার কথা।কিন্তু তসলিম সেটি অস্বীকার করেন।

স্থানীয় ইউপি সদস্য আবু তাহের জানান,মেয়ের পিতা গরিব হওয়ায়,এলাকাবাসী তাদের আটক করে রেখেছে,এবং বরের পরিবার কে খবর দিয়েছে,সামাজিক ভাবে একটা সুরাহা করার জন্য।যদি বরের পরিবার না আসে,তবে আইনিপদক্ষেপ গ্রহণের সিদ্ধান্ত নিবেন বলে জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর