শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
আসছে মিডবাজেট ভিভো ওয়াই২১; সাথে ১০ লক্ষ টাকা পুরস্কার জাতিসঙ্ঘের সাধারণ অধিবেশনের উদ্বোধনী পর্বে প্রধানমন্ত্রী সিরাজগঞ্জে বিনামূল্যে কৃষকদের মাঝে মাসকলাইবীজ ও সার বিতরণ । নওগাঁ’র রাণীনগরে ১১ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরনঃ কুষ্টিয়ার সবজির বাজার গুলোতে আগুন,দাম পাচ্ছে না কৃষক পটুয়াখালীর গলাচিপায় জমি জাল-জালিয়াতি, বিজ্ঞ আদালতে মামলা তদন্ত পিবিআইতেে পটুয়াখালীর চর কাজলে হত্যার উদ্দেশ্যে হামলা নগদ অর্থ ও স্বর্ণালঙ্কার লুট হাসপাতালে ভর্তী। কুষ্টিয়ায় এবার দেখা মিলল অন্যতম রাসেল ভাইপার সাপ শীর্ষ করদাতা হিসেবে সম্মাননা পেল বিএটি বাংলাদেশ তিন বারের চেয়ারম্যান পরিবার নিয়ে থাকেন জরাজীর্ণ টিনের ঘরে
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

বিয়ে করতে এসে ধরাখেলেন ৩ প্রতারক

চট্টগ্রাম প্রতিনিধি:রাসেল
আপডেট টাইম : রবিবার, ১৮ জুলাই, ২০২১, ৮:৫৪ পূর্বাহ্ন

রাঙ্গুনিয়া উপজেলা পোমরা ইউনিয়নের শিরাজিপাড়া গ্রামের দিনমজুর এক গরিবের মেয়েকে বিয়ে করতে আসা ৩ প্রতারককে ধরেছেন স্থানীয় এলাকাবাসী।

শুক্রবার(১৬ জুলাই)সন্ধ্যায় এ ঘটনা ঘটে, কনে’র বাবা জানান,শুক্রবার(১৬ জুলাই) সন্ধায় “আকদ” পড়ে ১৫ জন বরযাত্রী এসে মেয়েকে নিয়ে যাওয়ার কথা থাকলেও বর পক্ষ থেকে আসে তিন জন।বর মোহাম্মদ হোসেন(৪২),কথিত মামা মনছুর(৫৫) ও কথিত বন্ধু মোহাম্মদ তসলিম(৩৫)-কে সাতে নিয়ে বিয়ে করতে আসেন।যারা সঠিক ডকুমেন্টস দিতে ব্যার্থ হয়।

স্থানীয় ইউপি সদস্য মোঃ আবু তাহের মেম্বারের সাতে কথা বললে তিনি জানান,কন্যার পরিবারের আর্থিক অবস্থা খুবই খারাপ হওয়ায়,এলাকাবাসীর সহযোগিতায় শুক্রবার(১৬-জুলাই) সন্ধায় বিয়ের আয়োজন করেন,আগের’দিন বৃহস্পতিবার কথিত মামার হাতেও তুলে দেন বিশ হাজার টাকা।এবং শুক্রবার খাবারের আয়োজন করেন,এতে খাবার শেষে, আকদ ও কাবিননামা লেখার জন্যে প্রয়োজনীয় পেপার চায়লে বাধে বিপত্তি,জাতীয় পরিচয়পত্র,জম্মসনদ কিছুই দিতে পারে না বরপক্ষেত তিন সদস্য,বরের কাছে ছিলো আগের বিয়ের কাবিন নামা,আগের স্ত্রী মারা গেছেন বললেও দিতে পারেনি কোন মৃত্যু সনদ,বরের বাড়ি বরকল ইউনিয়নের ইসলামাবাদ গ্রামে। পিতা আমির খান ও মাতা মরিয়ম খাতুন। তবে মামা এবং বন্ধু পরিচয় দেওয়া মোহাম্মদ মনছুর ও বন্ধু তসলিম এর বাড়ি বোয়ালখালী উপজেলার পশ্চিম গোমদন্ডী গ্রামে।পরিবারের আত্নীয় সেজে আসা ব্যাক্তিদের ঠিকানার ভিন্নতা কেন জানতে চায়লে বেরিয়ে আসে আসল রহস্য।এতে মেয়ে বিয়ে দিতে আপত্তি জানান ক’নে পক্ষ।

কথিত বন্ধু তসলিম(৩৫)জানান আমি বর’কে চিনি না, আমি মনচুরের কথায় এসেছি,মামা সেজে আসা মনছুর জানান তাকে ৫ হাজার টাকা দিয়ে ছদ্মবেশী মামা সাজিয়ে নিয়ে এসেছিলো।যেখানে তসলিম কেও ৫ হাজার টাকা দেওয়ার কথা।কিন্তু তসলিম সেটি অস্বীকার করেন।

স্থানীয় ইউপি সদস্য আবু তাহের জানান,মেয়ের পিতা গরিব হওয়ায়,এলাকাবাসী তাদের আটক করে রেখেছে,এবং বরের পরিবার কে খবর দিয়েছে,সামাজিক ভাবে একটা সুরাহা করার জন্য।যদি বরের পরিবার না আসে,তবে আইনিপদক্ষেপ গ্রহণের সিদ্ধান্ত নিবেন বলে জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর