বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫৫ অপরাহ্ন
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

কর্মহীন পরিবহন শ্রমিকদের খাদ্য সামগ্রী বিতরণ করলেন এমপি জর্জ

নিজেস্ব প্রতিনিধি
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১, ৭:১৯ পূর্বাহ্ন


মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ও লকডাউনে গণপরিবহন বন্ধ রয়েছে বেশ কিছু সময় ধরে। এতে উপজেলার কয়েক শতাধিক পরিবহন শ্রমিক কাজ হারিয়ে বেকার হয়ে পড়েছেন। অগ্রাধিকার ভিত্তিতে এসব কর্মহীন পরিবহণ শ্রমিককে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ জুলাই) দুপুরে কুমারখালী উপজেলা চত্বরে শতাধিক কর্মহীন শ্রমিকের মাঝে প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দেন কুষ্টিয়া – ৪ আসনের সংসদ সদস্য বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন
উপজেলা নির্বাহী অফিসার জনাব বিতান কুমার মন্ডল, জনাব সালাহ্উদ্দীন খান তারেক চেয়ারম্যান, শিলাইদহ ইউনিয়ন পরিষদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জনাব মাহমুদুল ইসলাম প্রমুখ

কর্মহীন শ্রমিকদের দেয়া উপহার সামগ্রীর মধ্যে প্রত্যেকের প্যাকেজে ছিল ১০ কেজি চাল, ১কেজি ডাল, ১ কেজি আলু, আধা লিটার সয়াবিন তেল ও আধা কেজি লবন। এমপি জর্জ বলেন, প্রধানমন্ত্রীর দেয়া বিশেষ উপহার পর্যায়ক্রমে সকল কর্মহীন মানুষের মাঝে প্রদান করা হবে। তবে অগ্রাধিকার ভিত্তিতে পরিবহণ শ্রমিকগণ বেকার হয়ে পড়ায় তাদের দিয়ে সহায়তা শুরু করা হলো। এছাড়াও অনুরুপ ভাবে অন্যদের মাধ্যমে সহায়তা প্রদান করা হবে বলে জানান তিনি।

এছাড়াও এমপি জর্জ সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর