বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

দুমকিতে তুচ্ছ ঘটনায় বীর মুক্তিযোদ্ধাকে মারধর!

(পটুয়াখালী)প্রতিনিধি শম্ভু সাহা
আপডেট টাইম : রবিবার, ৪ জুলাই, ২০২১, ৬:১২ অপরাহ্ন

পটুয়াখালীর দুমকিতে তুচ্ছ
ঘটনায় সত্তোরোর্ধ বীর মুক্তিযোদ্ধাকে মারধর ও শারীরিক লাঞ্ছিত করেছে সংঘবদ্ধ দুর্বৃত্তরা। গত মঙ্গলবার দুপুরে উপজেলার চরগরবদি গ্রামে এ হামলা লাঞ্ছিতের ঘটনাটি ঘটেছে। এ ব্যাপারে দুমকি থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।
থানা পুলিশ ও স্থানীয়সূত্রে জানাযায়, এলাকার গোত্রগত দ্বন্দের পাশাপাশি সাম্প্রতিক ইউপি নির্বাচনে পরাজিতের ক্ষোভে চরগরবদি এলাকার স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর (অটোরিস্কা) সমর্থক ওই এলাকার চিহ্নিত বখাটে বাচ্চু-চুন্নুর নেতৃত্বে ৫/৬জনের একটি দুবৃত্তের দল বীর মুক্তিযোদ্ধা শাহজাহান মোল্লাকে একা পেয়ে চর-থাপ্পর, কিলঘুষি,লাথি মেরে শারীরীক ভাবে লাঞ্ছিত করে। দুর্বৃত্তের কিলঘুষিতে বৃদ্ধ মুক্তিযোদ্ধার মুখমন্ডলে রক্তাক্ত জখম হয়। আহতের ডাকচিৎকারে পরিবারের লোকজন ও প্রতিবেশীরা এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় আহতকে উদ্ধার করে স্থানীয় ফার্মেসীতে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। আহত বীর মুক্তিযোদ্ধা শাহজাহান মোল্লা অভিযোগ করেন, দুর্বৃত্তরা তাকে শারীরিক ভাবে লাঞ্ছিতের পর বাড়াবাড়ি করলে তাকে ও তার পরিবারের সদস্যদের যে কোন সময় তুলে নিয়ে গুম-খুনেরও হুমকি দিয়েছে। বর্তমানে দুবৃর্ত্তদের হুমকিতে মুক্তিযোদ্ধা পরিবারটি চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন বলেও জানান।
এ ব্যাপারে বীর মুক্তিযোদ্ধা শাহজাহান মোল্লা ও তার পরিবারের সদস্যদের জীবনের নিরাপত্তা চেয়ে দুর্বৃত্তদের বিরুদ্ধে দুমকি থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। অভিযুক্ত বাচ্চু ও চুন্নু হামলা, মারধর ও হুমকির অভিযোগ অস্বীকার করে মোবাইল ফোনে বলেন, সামান্য কথার কাটাকাটি হয়েছে, কাউকে মারধর বা হুমকি দেয়া হয়নি। মুখমন্ডলে রক্তাক্ত জখমের প্রশ্নের জবাবে বলেন, হয়তো কোথাও পড়ে গিয়ে থাকতে পারে।
দুমকি থানার অফিসার ইনচার্জ মেহেদী হাসান অভিযোগের সত্যতা নিশ্চিৎ করে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে প্রত্যক্ষদর্শী কয়েকজনের সাথে কথা বলে ঘটনার প্রাথমিক সত্যতা মিলেছে। অভিযুক্তদের বিরুদ্ধে আইনী পদক্ষেপ নেয়া হচ্ছে বলে জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর