বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০২:০৮ পূর্বাহ্ন
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

কালিকা পুর ইউনিয়নের উন্মুক্ত বাজেট ঘোষণা করেন চেয়ারম্যান তানভীর আহমেদ

পটুয়াখালী প্রতিনিধি শম্ভু সাহা
আপডেট টাইম : রবিবার, ৩০ মে, ২০২১, ১:২৮ অপরাহ্ন

পটুয়াখালী জেলার সদর উপজেলার ৭ নং কালিকা পুর ইউনিয়ন পরিষদের ২০২১-২২ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তানভীর আহমেদ।
৩০ মে রবিবার বেলা ১১ টায় কালিকা পুর ইউনিয়ন পরিষদে মিলনায়তনে ইউনিয়ন পরিষদের বাজেট ঘোষণা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও পটুয়াখালী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এড্যাঃ গোলাম সারোয়ার। কালিকা পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তানভীর আহমেদ এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী লতিফা জান্নাতী, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সোহানা হোসেন মিকিসহ,সাংবাদিক, বিভিন্ন পেশার লোকজন, ইউপি সদস্যবৃন্দ।

অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ইউপি সচিব মোঃ মোশাররফ হোসেন।
কালিকা পুর ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণায় সর্বমোট ১ কোটি ১৫ লক্ষ ৮২ হাজার ৪ টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করেন। মোট আয় ধরা হয়েছে ১১৫৮২০০৪ টাকা যাহার ব্যায় ধরা হয়েছে ১১৫৮৬০০৪ টাকা।আয় ব্যয়ের হিসাবে যে সকল খাদে ব্যয় ধরা হয়েছে সংস্থাপন ব্যয়-২৫৭৫৮৫৪ টাকা, উন্নয়ন খাদে ব্যয়- ৫৮০৪০০০ টাকা, কৃষি ও সেচ ব্যয়-২০০০০০ টাকা, পরিবহন ও যোগাযোগ ব্যয়-৪৪২১০০০ টাকা, ভৌত কর্মসূচী ব্যশ-১০০০০০ টাকা, পয়ঃনিস্কাশন ও বজ্যব্যবস্থপনা ব্যয়-১৫০০০০ টাকা, স্বাস্থ্য ও স্যানিটেশন ব্যয়-২০০০০০ টাকা, শিক্ষা উন্নয়ন, ব্যয়-১৭৫০০০ টাকা, পানি সরবরাহ ব্যয়- ৪০০০০০ টাকা, মানব সম্পদ উন্নয়ন সোলার সহ ব্যয়-১৫০০০০ টাকা, সামাজিক নিরাপত্তা বেষ্টনী ( ভিজিডি) ২৫০০০০০ টাকা, মোট উন্ময়ন বাবদ ৫৮০৪০০০ টাকা, শেষ উদ্বোত্ত ব্যয়- ৭৪১৫০ টাকা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর