বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫৭ অপরাহ্ন
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

আপন খালু-চাচাতো ভাইয়ের কাছে ধর্ষণের শিকার কিশোরী

নিজস্ব প্রতিবেদক
আপডেট টাইম : শুক্রবার, ২৮ মে, ২০২১, ৬:১০ অপরাহ্ন

আপন খালু ও চাচাতো ভাইসহ তিনজন মিলে এক কিশোরীকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে। গত বুধবার গভীর রাতে লক্ষ্মীপুরের কমলনগরে উপজেলার চরলরেন্স ইউনিয়নে এমন ঘটনা ঘটে। নির্যাতনে অসুস্থ হয়ে পড়া ওই কিশোরী লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে গতকাল বৃহস্পতিবার রাতে কমলনগর থানায় মামলা দায়ের করেছেন। মামলায় অভিযুক্তরা হচ্ছেন- কিশোরীর চাচাতো ভাই রাজু প্রকাশ গাজী (৩২), কিশোরীর আপন খালু রমজান আলী (৩৫) এবং প্রতিবেশী মো. ইউছুফ (৩০)।

মামলার এজাহার ও ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা যায়, গত বুধবার রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে ওই কিশোরী ঘর থেকে বের হয়। এসময় আগে থেকে ওৎ পেতে থাকা রাজু, রমজান ও ইউছুফ মুখ চেপে ধরে কিশোরীকে বাড়ির পেছনে পুকুর পাড়ে নিয়ে যায়।

সেখানে মুখ বেঁধে তাকে সংঘবদ্ধ ধর্ষণ করে রক্তাক্ত অবস্থায় ফেলে পালিয়ে যায় অভিযুক্তরা। পরে স্বজনরা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখান থেকে তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছেন।

কিশোরীর মা ও মামলার বাদী জানান, বসতবাড়ির জমি নিয়ে একই বাড়ির আনার উল্যাহদের সঙ্গে দীর্ঘদিন ধরে তাদের বিরোধ চলছে। এনিয়ে সম্প্রতি সালিসি বৈঠকও হয়েছিল। এ বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন স্বামী-সন্তানসহ তাকে বিভিন্নভাবে হুমকি-ধমকিও দিয়ে আসছিল। এরই ধারাবাহিকতায় আনার উল্যাহর ছেলে রাজুর নেতৃত্বে তার মেয়েকে ধর্ষণ করা হয়েছে।

এ বিষয়ে কমলনগর থানার পরিদর্শক (তদন্ত) মাখন লাল রায় জানান, আজ শুক্রবার ধর্ষণের শিকার কিশোরীর ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে। আসমিদের ধরতে পুলিশ তৎপর রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর