বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০২:১১ পূর্বাহ্ন
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

সিরাজগঞ্জে ব্র্যাক প্রত্যাশা প্রকল্পের মাইগ্রেশন ও বিজনেস এডভাইজারীকমিটির সভা অনুষ্ঠিত।

আজিজুর রহমান মুন্না,সিরাজগঞ্জ প্রতিনিধি
আপডেট টাইম : সোমবার, ২৪ মে, ২০২১, ৬:০৬ অপরাহ্ন

সিরাজগঞ্জ সদর উপজেলার ব্র্যাক প্রত্যাশা প্রকল্পের মাইগ্রেশন ফোরাম ও বিজনেস এডভাইজারী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৪ মে) বেলা ১১টার দিকে সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়ন পরিষদের হলরুমে -সদর উপজেলার বিজনেস এডভাইজরি কমিটি’র সভাপতি আবু এহিয়া খানের সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন, ব্র্যাক প্রত্যাশা প্রকল্পের সেক্টর স্পেশালিষ্ট ইফফাত আরা রাখী, ফিল্ড অর্গানাইজার ঝরণা আক্তার, মাইগ্রেশন ফোরামের সভাপতি জাহাঙ্গীর আলম, সহ-সভাপতি জহুরুল ইসলাম, সাধারণ সম্পাদক পারভীন আক্তার, বিজনেস এডভাইজরি কমিটির উপদেষ্টা আসলাম পারভেজ,
সাধারণ সম্পাদক আনিছুর রহমান, মাইগ্রেশন ফোরামের কার্যকরী সদস্য সাংবাদিক আজিজুর রহমান মুন্না, সাংবাদিক রফিউল আলম বাবুল তালুকদার, ছালাউর রহমান, ছাঈদা খাতুন, শাহাদত হোসেন প্রমুখ।

উক্ত সভায় বক্তাগণ আলোচনা করেন, – করোনাকালে এসময় সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। মাস্ক পরতে হবে,সাবান/ডিটারজেন পাউডার দিয়ে ঘন ঘন হাত ধৌত করতে হবে। এখনও যারা করোনাভাইরাস রোধে টিকা গ্রহণ করেননি, তাদের সবাইকে টিকা নেওয়ার জন্য আহবান করা হয়। এবং

বিদেশ যাওয়ার পূর্বে নিয়ম মেনে যেতে হবে। পাসপোর্ট, ভিসা করে দক্ষ হয়ে বৈধভাবে যেতে হবে ।এবং বিদেশ যাওয়ার পূর্বে এবং ফেরতগামী প্রবাসীদের ব্র্যাক প্রত্যাশা প্রকল্পের অফিসে এবং জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের মাধ্যমে যোগাযোগ করার আহবান করা হয়। করোনাকালে বিদেশ ফেরতগামীদের সনাক্ত করে তাদের তালিকা করে পাসপোর্ট ও ভিসার ফটোকপি সংগ্রহ করতে হবে। এবং তাদেরকে ব্র্যাক প্রত্যাশা প্রকল্পের মাইগ্রেশন অফিসে আসার আহবান করতে হবে বলে বক্তারা জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর