বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০১:৪৫ পূর্বাহ্ন
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

সালমান খানের রাধে: ইউর মোস্ট ওয়ান্টেড ভাই, ঈদ উপলক্ষে জিফাইভ’র বাম্পার কম্বো অফার

নিজস্ব প্রতিবেদক
আপডেট টাইম : সোমবার, ১০ মে, ২০২১, ১০:৪৯ পূর্বাহ্ন

দক্ষিণ এশিয়ার কনটেন্টের জন্য সর্ববৃহৎ ওটিটি প্লাটফর্ম জিফাইভ গ্লোবাল বাংলাদেশের দর্শকদের জন্য ঈদ উপলক্ষে আগামী ১৩ মে নিয়ে আসছে বহুল প্রত্যাশিত বলিউড ব্লকবাস্টার রাধে : ইউর মোস্ট ওয়ান্টেড ভাই।

একমাত্র বাংলাদেশে মুভিটির ডিজিটাল রিলিজ হবে। বিশ্বের অন্যান্য দেশে সিনেমা হলে মুক্তির পর জিফাইভে দেখা যাবে মুভিটি। এবারের উৎসব মৌসুমে মুক্তি পাওয়া প্রথম বড় মাপের বলিউড বিনোদন হবে রাধে :ইউর মোস্ট ওয়ান্টেড ভাই।

মুভির প্রধান চরিত্রে অভিনয় করেছেন সুপারস্টার সালমান খান। সাথে রয়েছেন জ্যাকি শ্রফ, রণদীপ হুদা এবং দিশা পাটানি। জিফাইভে একটি বিশেষ কম্বো অফারে বাংলাদেশের দর্শকরা দেখতে পাবেন রাধে। রাধে দেখার জন্য গ্রাহকরা ১২শ’ টাকায় বার্ষিক প্যাকেজ কিনতে পারবেন। এর সাথে রয়েছে কোন বিজ্ঞাপন ছাড়া বাংলা অরিজিনাল যেমন মাইনকার চিপায়, কনট্রাক্ট, যদি কিন্তু তবুওসহ ১৩০,০০০+ ঘন্টার জিফাইভ অরিজিনাল, মুভি, টিভি শো, টিভি চ্যানেল এবং ভিডিও কনটেন্ট।

মুভির মনোমুগ্ধকর ঘটনা আবর্তিত হয় রাধেকে ঘিরে যিনি একজন পুলিশ কর্মকর্তা এবং যার নিজস্ব পদ্ধতি রয়েছে অপরাধীদের সাথে বোঝাপড়া করার। মুভির ট্রেলারে দুর্দান্ত এ্যাকশন সিকোয়েন্স এবং নাচের দারুণ কিছু ঝলক দেখা গেছে যা ক্লাসিক বলিউড ব্লকবাস্টারের মতই।

ট্রেলার লিংক

টাইটেল ট্র্যাক লিঙ্ক

মুভির ট্রেলার এরই মধ্যে দর্শকপ্রিয়তা পেয়েছে এবং ৭৮ মিলিয়ন-এর অধিক ভিউও হয়েছে। আর সদ্য মুক্তি পাওয়া গান সিটি মার রয়েছে টপ চার্টে। এটির ভিউ হয়েছে ১০০ মিলিয়ন-এর অধিক।

জিফাইভ গ্লোবাল’র চিফ বিজনেস অফিসার অর্চনা আনন্দ বলেন, ‘বিশ্বজুড়ে সমাদৃত সালমান খানের ছবি। দেশজুড়ে ভক্তরা অপেক্ষায় রয়েছেন এ ছবিটি দেখার জন্য। ঈদ উপলক্ষে বাংলাদেশি দর্শকদের জন্য জিফাইভে ছবিটি মুক্তি দিতে পেরে এবং ঘরে বসে নিরাপদে সুপারস্টার সালমানের সর্বশেষ মুক্তি পাওয়া ছবি দেখার সুযোগ দিতে পেরে আমরা আনন্দিত। বাংলাদেশ আমাদের কাছে সব সময় অগ্রাধিকার পায়। আমাদের লক্ষ্য সবচেয়ে বড় ব্লকবাস্টার এবং সেরা অফার নিয়ে দেশের প্রত্যেক অনলাইন স্ক্রিনে পৌঁছানো যাতে মানুষ এ কনটেন্ট উপভোগ করতে পারে।

জি স্টুডিওর সহায়তায় রাধে সিনেমা নিয়ে এসেছে সালমান খান ফিল্মস। ছবির প্রযোজক সালমা খান, সোহেল খান এবং রিল লাইফ প্রডাকশন প্রা. লিমিটেড। রাধে : ইউর মোস্ট ওয়ান্টেড ভাই বাংলাদেশে জিফাইভ গ্লোবালে মুক্তি পাচ্ছে ১৩ মে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর