শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

লাল চুড়ি-ফিতা না পেয়ে গলায় ফাঁস নিল শিশুটি

মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি
আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১, ৬:০৩ অপরাহ্ন

ইচ্ছা হয়েছিল ঈদের দিন লাল চুড়ি ও ফিতা পরে বন্ধুদের সঙ্গে ঘুরে বেড়াবে, বাবা-মায়ের সঙ্গে নানিবাড়ি যাবে। মায়ের কাছে বলেছিল নেজর ইচ্ছার কথা। কিন্তু মা বলেছিল একদিন দেরি করে কিনে দেবে তার শখের জিনিস।

কিন্তু একদিন অপেক্ষার তর সইল না। মায়ের ওপর অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বিথি (৮) নামে ওই শিশু। 

বৃহস্পতিবার দুপুরে ঘটনাটি ঘটেছে ফরিদপুরের মধুখালী উপজেলার বাগাট ইউনিয়নের গোহাইলপাড়ায়।

স্থানীয়রা জানায়, বাগাট ইউনিয়নের গোহাইলপাড়ার ছমির শেখের শিশুকণ্যা বিথি কয়েকদিন ধরে বায়না ধরে ঈদের দিনে পরার জন্য লাল ফিতা ও চুড়ি কিনে দিতে হবে। বাবা মানুষের বাড়িতে কাজ করেন, মা স্থানীয় একটি জুট মিলের শ্রমিক। হাতে টাকা না থাকায় মা বলেছিল জুট মিল থেকে বেতন পেয়ে কিনে দেবে। সে পর্যন্ত আর দেরি সয়নি বিথির। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে সবার অজান্তে বাড়ির চারচালা টিনের ঘরের আড়ার সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে সে।

শিশুটির মা আসমা বেগম কান্নাজড়িত কন্ঠে বলেন, ঈদের দিন লাল চুড়ি, ফিতা পড়বে বলে আমার কাছে আবদার করেছিল। আমি বলেছিলাম মারে আমি বেতন পেলে তোকে ঈদের আগেই সবকিছু কিনে দেব। কিন্তু মেয়ে আমার অভিমান করে আত্মহত্যা করবে ভাবতে পারিনি।

মধুখালী থানার পরিদর্শক (তদন্ত) রথিন্দ্রনাথ তরফদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিষয়টি খুবই মর্মান্তিক। মানবিক দিক বিবেচনা করে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফনের ব্যবস্থা করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর