বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫৬ অপরাহ্ন
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যের বাড়িতে হামলা ও লুটপাটের অভিযোগ

শম্ভু সাহা পটুয়াখালী প্রতিনিধি
আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১, ৪:২২ অপরাহ্ন

পটুয়াখালীতে জমিসংক্রান্ত বিরোধের নূর মোহাম্মদ খান নামের এক অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যের বাড়িতে সন্ত্রাসী হামলা ও লুটপাটের ঘটনা ঘটেছে।এসময় পুলিশ সদস্যের ছেলে মনিরুল ইসলামকে মারধর করা হয়েছে। আহত মনিরুল ইসলাম পটুয়াখালী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মঙ্গলবার (২৭ এপ্রিল) দুপুরে পটুয়াখালী সদর উপজেলার কমলাপুর ইউনিয়নের ধরান্দী গ্রামের খান বাড়িরে এ ঘটনা ঘটে।

হামলার শিকার নূর মোহাম্মদ বলেন, তার নিজস্ব ১২ শতাংশ জমি সাত বছর জোরপূর্বক ভোগ দখল করে আসছে প্রতিপক্ষ মনু খান গং। এ ঘটনায় চলতি বছরের ফেব্রুয়ারি মাসে নুর মোহাম্মদ পটুয়াখালী সদর থানায় একটি লিখিত অভিযোগ করেন। পরে সালিশ বৈঠকের মাধ্যমে বিরোধীরা জমি বুঝিয়ে দেয় তাকে। সেই থেকেই তাদের সাথে বিরোধ চলছিল। মঙ্গলবার দুপরে নুর মোহাম্মদ এর বাড়িতে এসে তাদের হামলা চালায় মনু খান, জসিম খান, খলিল খান, ইমরান খান, আরাফাত খান ও রিয়াজ খান।
হামলাকালে ঘরে থাকা পেনশন ভাতা ছাড়ানো ৪৫ হাজার টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায় তারা। এসময় তার ছেলে মনিরুল ইসলামকে মারধর করে। পরে তার ডাক চিৎকারে প্রতিবেশীরাই এগিয়ে আসে তাদের উদ্ধার করে পটুয়াখালী হাসপাতালে নিয়ে ভার্তি করে।

আহত মনিরুল ইসলাম বলেন, বাড়িতে আমার বৃদ্ধা বাবা-মা আর আমিই ছিলাম। মনু খান গং আমাকে অনেক মারধর করে। আমাকে হত্যার উদ্দেশ্যে মাথায় আঘাত করে। আমার মাথা চার জায়গা দিয়ে ফেটে গেছে।

এ বিষয়ে জানতে চাইলে এ সকল অভিযোগ অস্বীকার করে মুনু খান বলেন,তিনি অবসরপ্রাপ্ত হলেও পুলিশ দাপটে আমাদের হয়রানি করে আসছেন।

ঘটনার সত্যতা স্বীকার করে পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকতার হোসেন বলেন, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। ঘটনাস্থল পরিদর্শন করতে এস আই গিয়াস উদ্দিনকে বলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর