সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৪:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কর্ডএইড-এর নতুন রিসাইক্লিং প্রকল্পে তহবিল সহায়তা করছে কোকা-কোলা চিন্তামুক্ত এসএসসি পরীক্ষার জন্য উবার বাংলালিংক এর সাথে বিআরবি হাসপাতাল লিমিটেড এর চুক্তি স্বাক্ষর আসন্ন শারদীয় দুর্গাপূজা ২০২২ উদযাপন উপলক্ষে খোকসা উপজেলা প্রশাসনের প্রস্তুতিমূলক সভা। ডিজিটাল লাইফস্টাইলের জন্য জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড ‘ইনফিনিক্স’ জীবন ও জীবিকা সংকটে পড়বে ক্ষুদ্র ব্যবসায়ীরা: নাসিব বিমান জাদুঘরে সাংবাদিকতার ব্যবহারিক ক্লাস তামাকজাত দ্রব্য নিয়ন্ত্রণে স্ট্যান্ডার্ড প্যাকেজিং জরুরি ভেপিং নিষিদ্ধ করা হলে বাংলাদেশের ধূমপান আরও বাড়বে তামাকজাত দ্রব্যের ওপর সুনির্দিষ্ট করারোপ সরকারের রাজস্ব বাড়াবে
ঘোষণা:
সত্য প্রকাশে অপ্রতিরোধ্য দৈনিক সময়ের কণ্ঠ ডটকমে আপনাকে স্বাগতম  

লকডাউনে অসহায় পরিবহন শ্রমিক ও ছিন্নমূল মানুষের পাশে নিসআ

নিজস্ব প্রতিবেদক
আপডেট টাইম : মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১, ৫:৫৭ অপরাহ্ন

দেশব্যাপী যখন করোনা মহমারীর ২য় লকডাউনে স্থবির জনজীবন, তখন দরিদ্র পরিবহন শ্রমিক,ছিন্নমূল মানুষের আর্থিক অবস্থা একদম ই হূমকির মুখে।এই অবস্থায় দুস্থ পরিবহন শ্রমিক ও অসহায় পরিবারদের পাশে দাঁড়িয়েছে ২০১৮ সালের নিরাপদ সড়ক আন্দোলনকারীদের সমন্বিত প্লাটফর্ম নিরাপদ সড়ক আন্দোলন -(নিসআ)।
গত ২০ এপ্রিল রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় সংগঠন টির ঢাকা জেলা শাখা থেকে ৫০ জন রিক্সাচালক ও ছিন্নমূল মানুষদের নিত্যপ্রয়োজনীয় কাচাবাজার সরবরাহ করা হয়।

ঢাকা শাখার যুগ্ম আহবায়ক পৃথু হামিদ জানান,
“করোনা মহামারীর এই লকডাউনে অনেক দরিদ্র মানুষ ই মানবেতর দিন পার করছেন।আমরা আমাদের সংগঠন থেকে রাষ্ট্র সংস্কারের প্রত্যয়ে একটি ক্ষুদ্র প্রয়াস থেকে এই অসহায় মানুষদের পাশে দাড়াতে চাচ্ছি।এজন্য পবিত্র রমজন মাস ব্যাপী আমাদের এই উপহারসামগ্রী বিতরণ কর্মসূচি চলবে।”
উল্লেখ্য যে করোনা মহামারীর প্রথম লকডাউনেও নিরাপদ সড়ক আন্দোলন নিসআ থেকে সারা দেশব্যাপী প্রায় ৩০ জেলায় ৫ শতাধিক দুস্থ পরিবহন শ্রমিক ও অসহায় পরিবারে সাহায্য পৌছে দেয়া হয়েছিলো।

সংগঠনটির থেকে আরো জানানো হয় যে, তাদের সাথে কেউ এই সেবামূলক কাজে সাহায্যের হাত বাড়িয়ে অথবা মাঠপর্যায়ে কাজ করার মাধ্যমে যুক্ত হতে পারেন।

যোগাযোগ :-
01521571784- তানজিলা আহমেদ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ.....
এক ক্লিকে বিভাগের খবর